Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শোকজের চিঠি পাঠাল এআইসিসি, 'পেলেই উত্তর দেব' জানালেন মানস ভুঁইয়া

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১২ সেপ্টেম্বর : ফের শো-কজ করা হল বিদ্রোহী কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়াকে। প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে এআইসিসি-র শোকজের চিঠি মানসবাবুকে ধরানো হয়েছে। শৃঙ্খলাভঙ্গ করে কেন বারবার দলবিরোধী মন্তব্য, তার কারণ দর্শাতে বলা হয়েছে প্রবীণ এই কংগ্রেস নেতাকে।

প্রদেশ কংগ্রেস এই শোকজের চিঠির সত্যতা স্বীকার করলেও, মানসবাবু জানিয়েছেন তিনি কোনও চিঠি পাননি। চিঠি পেলেই তিনি উত্তর দেবেন। দশ দিনের মধ্যে এই চিঠির উত্তর দিতে বলা হয়েছে মানসবাবুকে।

শোকজের চিঠি পাঠাল এআইসিসি, 'পেলেই উত্তর দেব' জানালেন মানস

দু'দিন আগে সবংয়ের কংগ্রেস নেতা তথা প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি মন্তব্য করেছিলেন, 'তৃণমূল কংগ্রেসই হল প্রকৃত কংগ্রেস।' তা নিয়ে ফের জলেঘোলা শুরু হয় রাজনৈতিক মহলে। তবে কি এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন? সরাসরি মুখ খোলেননি মানসবাবু।

শুধু বলেছিলেন, তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছি কি না, তা নিয়ে এখনই কিছু বলব না। তবে তৃণমূল কংগ্রেসই হল আসল কংগ্রেস। তারা সেটা প্রমাণ করেছে ইতিমধ্যেই। বাংলার কংগ্রেস প্রেমীরা সই ধ্রুব সত্যটা বুঝতে পেরেছেন। তাই কংগ্রেস বরফের মতো শুধুই গলে যাচ্ছে। তিনি এ প্রসঙ্গে তোপ দেগেছিলেন প্রদেশ কংগ্রেসের বর্তমান সভাপতি অধীর চৌধুরী ও বিরোধী দলনেতা আবদুল মান্নানের বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

ইতিমধ্যেই সবংয়ের কংগ্রেস নেতারা তৃণমূলে ভিড় জমিয়েছেন। এমনকী মানসবাবুর ভাই বিকাশ ভুঁইয়াও নাম লিখিয়েছেন তৃণমূল কংগ্রেসে। তখন থেকেই জল্পনা বাড়তে থাকে মানসবাবু তৃণমূল-যাত্রা নিয়ে। যদিও মানসবাবু সুচতুরভাবে প্রসঙ্গটি এড়িয়ে গিয়েছেন। তিনি বলেছেন, আমাকে যেভাবে অপমান, অসম্মান করা হচ্ছে, স্বাধীনতার পর থেকে কোনও কংগ্রেস নেতাকে সেই অপমান সহ্য করতে হয়নি।

তাআমি কিন্তু কংগ্রেসের প্রতি ভালোবাসা, শ্রদ্ধা ও আস্থা থেকে এতটুকু টলিনি। কোনওদিন বিক্ষুব্ধ রাজনীতি করিনি। এআইসিসি-কে চিঠি দিয়েও কোনও উত্তর পাইনি ১৮ দিন হয়ে গিয়েছে।

English summary
Congress sends notice to Manas Bhuniya over PAC issue
Please Wait while comments are loading...