Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পদ না ছাড়লে সাসপেন্ড করা হবে, হাইকম্যান্ডের বার্তা মানসকে!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১১ জুলাই : প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর নির্দেশ কার্যত আমান্য করাই নয়, পাল্টা তাঁকে ঘুরিয়ে কটাক্ষ করতেও ছাড়লেন না সদ্য পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে নিযুক্ত হওয়া কংগ্রেস নেতা মানস ভুঁইয়া। এদিন সাফ জানিয়ে দিলেন পিএসি চেয়ারম্যানের পদ তিনি ছাড়বেন না। সূত্রের খবর, অন্যদিকে কড়া বার্তা দিয়েছে হাইকম্যান্ডও। পদ না ছাড়লে সাসপেন্ড করা হবে। মানসকে জানিয়ে দিয়েছে এআইসিসি। ['পিএসি পদ ছাড়ুন', মানস ভুঁইয়াকে শেষ হুঁশিয়ারি দিল প্রদেশ কংগ্রেস]

গত শনিবার প্রদেশ সভাপতি অধীরবাবু অভিযোগ করে বলেন, তৃণমূল ষড়যন্ত্র করে কংগ্রেসে ভাঙন ধরানোর চেষ্টা করছে। ইচ্ছে করে পিএসি চেয়ারম্যান করা হয়েছে মানসবাবুকে। যাতে কোনওভাবেই তৃণমূল সরকারের বিরুদ্ধে ক্যাগ (কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল) এর রিপোর্ট চেয়ে সরকারকে অস্বস্তিতে ফেলা না যায়।

পদ ছাড়বেন না, পিএসি-র বৈঠক ডেকে বুঝিয়ে দিলেন মানস

এদিন সেই ঘটনার প্রসঙ্গ না তুলে মানসবাবু জানান, আমাকে আগে একবছর কাজ করতে দেওয়া হোক। তারপর বোঝা যাবে আমি যোগ্য কিনা। গত দু'দিন সংবাদপত্রে যা বেরিয়েছে তা তিনি পড়েছেন বলেও জানিয়েছেন তিনি।

পদ ছাড়তে চেয়ে নতুন করে কোনও নির্দেশ কি এসেছে মানসবাবুর কাছে। তিনি জানান, শনিবার ও রবিবার তিনি শহরে ছিলেন না। কী হয়েছে জানেন না। যা জানার সংবাদপত্র পড়েই জেনেছেন। ব্যক্তিগতভাবে দল তাঁর সঙ্গে যোগাযোগ করলে তার জবাব তিনি দেবেন।

এছাড়া পিএসি বৈঠক প্রসঙ্গে মানস ভুঁইয়া জানান, মঙ্গলবার দুপুর ১ টায় পিএসি-র সৌজন্য বৈঠক ডাকা হয়েছে। সকলে এলে আলোচনা করে তারপরে ভবিষ্যৎ অ্যাজেন্ডা তৈরি করে কাজ শুরু হবে।

প্রসঙ্গত, গত শনিবার কংগ্রেস পরিষদীয় কমিটির বৈঠক বসে। পিএসি পদ থেকে যাতে মানসবাবু ইস্তফা দেন সেজন্য সকলে সহমত হয়। বিধানসভার সমস্ত কংগ্রেস বিধায়কদের সই করা একটি আবেদন তাঁর কাছে পৌঁছে দেওয়া হবে বলে জানান অধীর চৌধুরী। তারপরে তিনি কী উত্তর দেন তার ভিত্তিতে ১৫ জুলাই চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

মানসবাবু এদিন সরাসরি জানিয়ে দিয়েছেন, পিএসি পদ তিনি ছাড়বেন না। এমতাবস্থায় প্রদেশ কংগ্রেস দিল্লিতে হাইকম্যান্ডের নির্দেশ মেনে কী পদক্ষেপ করে সেটাই এখন দেখার।

English summary
Congress MLA Manas Bhuniya denied of giving resignation to PAC post
Please Wait while comments are loading...