Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডিএ ইস্যুতে মুলতবি প্রস্তাবের দাবি না মানায় বিধানসভা থেকে একযোগে ওয়াকআউট বাম-কংগ্রেসের

Subscribe to Oneindia News

কলকাতা, ১৪ ডিসেম্বর : ডিএ ইস্যুতে মুলতবি প্রস্তাবের দাবি না মানায় বিধানসভা থেকে ওয়াকআউট করল বাম ও কংগ্রেস। এরপর বিরোধী দলনেতা আবদুল মান্নান সাংবাদিক সম্মেলন করে বললেন, কর্মচারীদের বেতন দিতে অনীহা, অনুষ্ঠানে মেতেছে রাজ্য সরকার।অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের পাশে বসিয়ে অনুষ্ঠানেই মন শাসকদলের নেতা-মন্ত্রীদের।

মঙ্গলবার ডিএ ইস্যুতে মুলতবি প্রস্তাবের দাবি জানান বাম ও কংগ্রেস বিধায়করা। কিন্তু এই দাবি মানেননি বিধানসভার অধ্যক্ষ। শাসকদলের বিধায়কদের পক্ষ থেকেও আপত্তি জানানো হয়। বিরোধী বিধায়করা বলেন, কেন এই নিয়ে আলোচনা করতে দেওয়া হবে না। ডিএ নিয়ে বলতে চেয়ে বিক্ষোভ দেখান বিরোধী বিধায়করা। ওয়েলে নেমে বিক্ষোভ দেখানোর পর বাম ও কংগ্রেস একযোগে বিধানসভা থেকে ওয়াক আউট করে।

ডিএ ইস্যুতে মুলতবি প্রস্তাবের দাবি না মানায় বিধানসভা থেকে একযোগে ওয়াকআউট বাম-কংগ্রেসের

এদিন বিরোধী দলনেতা বলেন, বিরোধীদের কিছু বলতে দেওয়া হচ্ছে না। এই অধিবেশনে তাঁরা অনাস্থা প্রস্তাব এনেছিলেন সরকারের বিরুদ্ধে। তাঁরা আলোচনার জন্য মাত্র আড়াই ঘণ্টা সময় চেয়েছিলেন, কিন্তু সেই সময় দেওয়া হয়নি তাঁদের। মাত্র এক ঘণ্টা সময় পেয়েছেন তাঁরা। সেই সময়ের মধ্যে সমস্ত বিষয়গুলি তাঁরা তুলে ধরতে পারেননি। এদিন ফের উত্থাপন করা হয় ডিএ প্রস্তাব। কিন্তু তাও মানেনি শাসক পক্ষ। বিরোধীদের মুখ বন্ধ করা হচ্ছে জোর করে।

তাঁর আরও অভিযোগ, রাজ্যে একটার পর একটা অনুষ্ঠান পালন হচ্ছে ঘটনা করে। তাতে বিপুল পরিমাণ খরচ হয়ে চলেছে। আনা হচ্ছে বলিউড স্টারদের। কিন্তু সরকারি কর্মীরা তাঁদের প্রাপ্য ডিএ পাচ্ছেন না। এ ব্যাপারে সরকারের দৃষ্টি আকর্ষণ করাই ছিল তাঁদের উদ্দেশ্য।

English summary
Congress and left MLA walked out from the Assembly in issue of DA. The opposition proposed to postpone.
Please Wait while comments are loading...