Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'দলের নেতাদের হাতে মার খেতে পারি', নিরাপত্তা চেয়ে অধ্যক্ষকে চিঠি মানস ভুঁইয়ার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ অগাস্ট : দল তাঁকে বহিঃষ্কারের সিদ্ধান্তে সিলমোহর লাগানোর আগের মুহূর্তে নতুন করে দলের বিরুদ্ধে, বিশেষ করে দলের কয়েকজন নেতার বিরুদ্ধে নয়া অভিযোগ আনলেন বিক্ষুব্ধ কংগ্রেস নেতা তথা বিধানসভার পিএসি কমিটির চেয়ারম্যান মানস ভুঁইয়া। [মানস ভুঁইয়াকে সরাসরি বহিষ্কারের সুপারিশ কংগ্রেস পরিষদীয় কমিটির]

এবার একেবারে সরাসরি প্রদেশ সভাপতি অধীর চৌধুরী ও বিধানসভায় কংগ্রেস দলনেতা আবদুল মান্নান বিরুদ্ধে অধ্যক্ষের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। মানস ভুঁইয়ার দাবি, তিনি দলের বর্ষীয়ান নেতাদের (পড়ুন আবদুল মান্নান ও অন্যান্য) হাতে আক্রান্ত হতে পারেন। তিন নিরাপত্তার অভাব বোধ করছেন বলেই তিনি জানিয়েছেন।

'দলের নেতাদের হাতে মার খেতে পারি', নিরাপত্তার দাবি মানসের

বস্তুত, পিএসি পদ নিয়ে মানস ভুঁইয়ার সঙ্গে প্রদেশ কংগ্রেসের বিরোধ চরমে উঠেছে। তিনি কংগ্রেসের পরিষদীয় দলের সঙ্গে একই ঘরে বসতে পারছেন না। মাঝের কয়েকদিন লবিতে বসতে হয়েছে তাঁকে। নিজের বসার জন্য একটি আলাদা ঘরের ব্যবস্থা করতেও অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করেছেন তিনি।

সোমবার যখন বিধানসভায় রাজ্যের নাম নিয়ে প্রস্তাব পাশ হয়েছে তখন কংগ্রেস ওয়াকআউট করলেও মানস বেরিয়ে যাননি। তিনি দলের মতের বিরুদ্ধে গিয়ে বলা যায় একপ্রকার রাজ্যের মতকে সমর্থনই জানিয়েছেন।

প্রসঙ্গত, এই বিষয়ে তিনি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী, সহ সভাপতি রাহুল গান্ধী ও অধ্যক্ষ সিপি জোশীকে চিঠি দিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন।

এর পাশাপাশি অবশ্য কংগ্রেস পরিষদীয় কমিটি তাঁকে বহিষ্কারের সিদ্ধান্তে সিলমোহর লাগিয়ে ফেলেছে। আপাতত তা হাইকম্যান্ডের অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এখন হাইকম্যান্ড কি সিদ্ধা্ত নেন সেটাই আপাতত দেখার।

English summary
'Congress leaders would beat me', Manas Bhuniya seeks protection from Speaker
Please Wait while comments are loading...