Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কলকাতা থেকে ধৃত কয়লা মাফিয়া ডন রাজু ঝা, ধরা পড়ে বিজেপি-র অস্বস্তি বাড়ালেন মণীশ শর্মা

Subscribe to Oneindia News

কলকাতা, ৬ ডিসেম্বর : কলকাতা থেকে গ্রেফতার করা হল কয়লা মাফিয়াদের ডন রাজু ঝাকে। তার ছয় সঙ্গীকেও এদিন গ্রেফতার করেছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। ধৃতদের মধ্যে রয়েছেন বিজেপি নেতা মণীশ শর্মাও। ফলে শিশু পাচারকাণ্ডের পর কয়লা মাফিয়া চক্রেও জড়িয়ে পড়ল বিজেপি-র নাম। উল্লেখ্য, ধৃত মণীশ শর্মা গত বিধানসভা নির্বাচনে রানিগঞ্জের বিজেপি প্রার্থী ছিলেন।

এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ওই নেতা বিজেপি-র হয়ে প্রতিনিধিত্ব করতে পারেন। কিন্তু তাঁর ক্রিয়াকলাপের জন্য কোনও দায় নেবে না বিজেপি। এখন থেকে বিজেপি-র সঙ্গে তাঁর কোনও সম্পর্ক থাকবেন না। কারণ কোনও কলঙ্কিত, দুর্নীতিপরায়ণ নেতার স্থান নেই বিজেপি-তে। তিনি নিজেকে নিষ্কলঙ্ক প্রমাণ করে আসলে দলে তাঁকে স্বাগত জানানো হবে।

কলকাতা থেকে ধৃত কয়লা মাফিয়া ডন রাজু ঝা, ধরা পড়ে বিজেপি-র অস্বস্তি বাড়ালেন মণীশ শর্মা

এসটিএফের কাছে খবর ছিল, কলকাতায় ঘাঁটি গেড়েছে আসানসোল, রানিগঞ্জে কয়লা খনির কিছু মাফিয়া। গোপন ডেরার খোঁজ পেয়ে কলকাতা পুলিশের ওই শাখা অভিযান চালায়। এদিন উল্টোডাঙা ভিআইপি রোড থেকে ওই কয়লা মাফিয়া চক্রের ডন রাজু ঝা-সহ সাতজনকে গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় একাধিক আগ্নেয়াস্ত্র। উদ্ধার হয় নগদ ৩৩ লক্ষ টাকা। পুরনো ও নতুন নোটে ওই টাকা মেলে। ওই টাকা আগ্নেয়াস্ত্র কেনার জন্য আনা হয়েছিল।এই মাফিয়া চক্রের মধ্যে অনেক ব্যবসায়ী ও মাফিয়া রয়েছে। ধৃত সাতজনকে আজ আদালতে তোলা হয়। বিচারক তাদের ৯ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

এদিকে বিজেপি এই ঘটনায় সৎ থাকার জন্য, চটজলদি দল থেকে ধৃত মণীশ শর্মাকে বহিষ্কার করা হয়েছে। দলের তরফে থেকে রাজ্য সভাপতি সাফ জানিয়েছেন, তাঁকে নিষ্কলঙ্ক প্রমাণ করে দলে ফিরতে হবে। নিজেদের দুর্নীতিমুক্ত দল হিসেবে তুলে ধরতে উদাহারণ হিসেবে দিলীপবাবু বলেন, এক বিজেপি নেতা তাঁর ছেলের বিয়ে দিয়েছেন বহু টাকা খরচ করে, সেই নেতার বাড়িতেই সর্বাগ্রে আয়কর হানা হয়েছে। এটাই বিজেপির সঙ্গে অন্য দলের পার্থক্য। বিজেপি দুর্নীতিমুক্ত থাকতে জানে। কোনও দুর্নীতিপরায়ণের ঠাঁই নেই এই দলে।

English summary
Coal mafia don Raju jha was arrested from Kolkata. Manish Sharma also arrested. As a result, after child trafficking BJP were involved in the coal mafia circle
Please Wait while comments are loading...