Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারদা-নারদের এক টাকাও বাঁচাতে পারবেন না, মুখ্যমন্ত্রীকে তোপ বিজেপি রাজ্য সভাপতির

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ নভেম্বর : কেন্দ্রের নোট বাতিলের সিদ্ধান্তের বিরোধিতা করায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীকে একহাত নিয়ে দিলীপবাবু বলেন, 'যতই নাটক করুন না কেন, সারদা কিংবা নারদের এক টাকাও বাঁচাতে পারবেন না আপনি। রাষ্ট্রপতির কাছে দরবার করেও লাভ হবে না। মোদিজি কোনওদিনই নোট বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার করবেন না।'

আর উপায়ান্তর না দেখে দিল্লি ছুটেছেন মুখ্যমন্ত্রী। যতই দিল্লি গিয়ে নাটক করুন। সারদা-নারদের টাকা বাঁচানো আর সম্ভব নয়। তিনি মনে করেন, ব্যাঙ্ক নিয়ে যাবতীয় সমস্যা এক সপ্তাহের মধ্যেই মিটে যাবে। একটা বড় পরিবর্তনের জন্য মানুষ এইটুকু সমস্যা মেনে নিতে তৈরি। মুখ্যমন্ত্রীই আতঙ্ক ছড়াচ্ছেন। ফলে মানুষ উত্তেজিত হয়ে পড়ছেন। এই সময় সমস্ত রাজনৈতিক দলের উচিত ছিল সাধারণ মানুষের পাশে দাঁড়ানো। তা না করে প্রধানমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে সাধারণ মানুষের কষ্ট বাড়িয়ে দিচ্ছেন মুখ্যমন্ত্রী।

সারদা-নারদের এক টাকাও বাঁচাতে পারবেন না, মুখ্যমন্ত্রীকে তোপ বিজেপি রাজ্য সভাপতির

এদিন কলকাতায় বিজেপির রাজ্য সভাপতি বলেন, এই সিদ্ধান্তের সুফল মিলবে বছর দুয়েক পরে। এখনই রাজ্যের কালোটাকার কারবারিদের ঘুম চলে গেছে। সাধারণ মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমিয়ে সকাল সকাল ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে পড়ছে। মানুষ বুঝতে পেরেছে, তাঁদের অনেক বেশি বালোর জন্য একটু কষ্ট সহ্য করতে হবে, তাঁরা সেটা করছেন। যত সমস্যা আমাদের মুখ্যমন্ত্রীরই। এভাবে মুখ্যমন্ত্রী মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বেন বলে তাঁর মত।

পাশাপাশি দিলীপবাবু বলেন, মোদিজির এই সিদ্ধান্তে জাল নোট কারবারিরাও বিপাকে পড়েছে। অনেক জঙ্গির হাতে কালো টাকা রয়েছে। তারাও বিপাকে পড়ে যাবে। বিজেপি সভাপতির অভিযোগ, বাংলাদেশের জামাত জঙ্গিরা ভারতের টাকা জাল করে বর্ধমানের খাগড়াগড়ে বিস্ফোরণ ঘটিয়েছে। এ ধরনের কাজেও রাশ টানবে প্রধানমন্ত্রীর এই সাহসী সিদ্ধান্ত।

English summary
CM Can't save money of Sarada or Narad, said BJP state President.
Please Wait while comments are loading...