Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সংঘর্ষে উত্তাল এসএসকেএম হাসপাতাল পরিদর্শনে হাজির স্বয়ং মুখ্যমন্ত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ অগাস্ট : রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ফের উত্তাল এসএসকেএম (SSKM) হাসপাতাল। সোমবার রাতে এক যুবকের মৃত্যু ঘটে। রোগীর পরিবারের দাবি চিকিৎসার গাফিলতির জেরেই এই মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম অশোক রাম। অশোর রামের মৃত্যুর ঘটনায় তার পরিবারের লোকজন ক্ষোভে ফেটে পড়ে। চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে তারা জুনিয়র ডাক্তারদের সঙ্গে প্রথমে বচসা পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

মঙ্গলবার দুপুরে হাসপাতাল পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি হাসপাতালের জরুরী বিভাগ ঘুরে দেখেন। হাসপাতালের আধিকারিকদের কাছ থেকে গোটা ঘটনার খবরও নেন তিনি। হাসপাতালের পরিস্থিতি দ্রুত স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে ব্যবস্থা নিতে বলেন আধিকারিকদের। জুনিয়র ডাক্তারদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী এদিন বলেন, "যাদের আত্মীয় মারা গিয়েছে তাদের ঠাণ্ডা মাথায় বোঝাতে হবে"। মুখ্যমন্ত্রী জুনিয়র ডাক্তারদের উদ্দেশ্যে বলেন, এক শতাংশ ও খারাপ ব্যবহার করা যাবে না।

 সংঘর্ষে উত্তাল এসএসকেএম হাসপাতাল পরিদর্শনে হাজির স্বয়ং মুখ্যমন্ত্রী

পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে থাকায় গতকালই  ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী। এখনও পর্যন্ত মারধরের ঘটনায় যুক্ত থাকার অপরাধে পুলিশ ৩ জনকে আটক করেছে বলে জানা গিয়েছে।

এই ঘটনা নিয়ে রোগীর পরিবার এবং জুনিয়র ডাক্তারা একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। মৃতের পরিবারের লোকেরা অভিযোগ করে, তাদের তিন জনকে হাসপাতালে আটকে রেখে মারধর করেছে জুনিয়র ডাক্তাররা। অন্য দিকে জুনিয়র ডাক্তারদের অভিযোগ, মৃতের আত্মীয়রা ওয়ার্ডের ভিতর ঢুকে তাদের মারধর করে। পরিস্থিতি আগের থেকে নিয়ন্ত্রণে এলেও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

English summary
Clash between patients family and junior doctors in sskm hospital
Please Wait while comments are loading...