Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রী শালীনতা জানেন না, এমন সময় আসছে মুখ্যমন্ত্রীকে নবান্ন থেকে ঝাঁপ দিতে হবে : দিলীপ

Subscribe to Oneindia News

কলকাতা, ২৩ ডিসেম্বর : মুখ্যমন্ত্রীর শালীনতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রধানমন্ত্রী মোদী ও বিজেপি সরকারের বিরুদ্ধে সমানে তোপ দাগা নিয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র ভাষায় কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনও সংবিধান মানেন না। কোন ভাষায় প্রধানমন্ত্রীর সম্বন্ধে কথা বলতে হয়, তাও জানেন না। যা বলছেন, যা করছেন, সেগুলি পাগলামি ছাড়া আর কিছুই নয়। তিনি যতই রাষ্ট্রপতির কাছে দরবার করুন, এমন সময় আসছে, যে নবান্ন থেকে ঝাঁপ দেওয়া ছাড়া তাঁর আর কোনও উপায় থাকবে না।

মুখ্যমন্ত্রী গতকালই মোদীর সরকারকে আলিবাবা ও চারজনের সরকার বলে কটাক্ষ করেছিলেন। দেশ থেকে নরেন্দ্র মোদীকে হটানোর ডাক দেন তিনি। তারই জবাবই দিলেন দিলীপ ঘোষ। বললেন, মুখ্যমন্ত্রী শালীনতা জানেন না।

মুখ্যমন্ত্রী শালীনতা জানেন না, এমন সময় আসছে মুখ্যমন্ত্রীকে নবান্ন থেকে ঝাঁপ দিতে হবে : দিলীপ

তিনি ব্যাখ্যা করেন, প্রধানমন্ত্রী মানুষের কথা ভেবে এই নোট বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর কাছে আগে দেশ পরে দল। তিনি ভোটের তোয়াক্কা করেন না, সবার আগে দেশের কথা ভাবেন। সাধারণ মানুষের কোনো সমস্যা হচ্ছে না, যত সমস্যা হচ্ছে ওনারই আসলে যাঁদের কালো টাকা রয়েছে তাঁরাই এসব কথা বলে চলেছেন। মানুষ সেইসব কথা শুনছেন না। মানুষ দেশের জন্য কষ্ট সহ্য করছেন একটু, তাঁরা এটাকেই স্বাভাবিক বলে মেনে নিয়েছেন। ভেবেছেন, যদি একটু কষ্ট সহ্য করলে বৃহত্তর লাভ পাওয়া যায়, সেটাই শ্রেয়। এই সরল সত্যটুকু মানতে চাইছেন না আমাদের মুখ্যমন্ত্রী। তাই তিনি দেশে ফ্লপ শো করে বেড়াচ্ছেন।

নোট বাতিল ইস্যুতে প্রধানমন্ত্রীকে আক্রমণের করায় মুখ্যমন্ত্রীর সমালোচনার পাশাপাশি ধূলাগড় নিয়েও রাজ্য সরকারের ভূমিকার কঠোর সমালোচনা করেন দিলীপবাবু। তাঁর অভিযোগ, ১৩৫টি বাড়ি লুঠপাট করে আগুন লাগানো হয়েছে। রাজ্য সরকার কোনও উদ্যোগ নেয়নি এই বিপুল ক্ষতি আটকানোর। সংবেদনশীল এলাকাগুলিতে সেইভাবে গুরুত্ব দিয়ে পুলিশ মোতায়েন করা হয়নি বলেও অভিযোগ তোলেন তিনি।

English summary
Chief Minister do not know decorum. Chief Minister would jump from Nabanna, time is coming. said Dilip Ghosh
Please Wait while comments are loading...