Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাক্তন জেলাশাসককে তলব ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর, পুরুলিয়ার উন্নয়ন নিয়ে জরুরি বৈঠক

Subscribe to Oneindia News

পুরুলিয়া, ৭ এপ্রিল : পুরুলিয়া জেলার উন্নয়ন নিয়ে বেজায় ক্ষুব্ধ হয়ে প্রশাসনিক বৈঠক ছেড়ে বেরিয়ে গিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন জেলা প্রশাসনের বিরুদ্ধে। এবার তা নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি তলব করলেন পুরুলিয়ার প্রাক্তন জেলাশাসক তন্ময় চক্রবর্তীকে। সেইসঙ্গে উপস্থিত থাকতে বলা হয়েছে জেলার অন্যান্য প্রশাসনিক আধিকারিকদের।

পুরুলিয়ার উন্নয়ন প্রশ্নে প্রাক্তন জেলাশাসককে তলব মমতার

আগের দিনই জেলার বর্তমান জেলা শাসককে ক্লিনচিট দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছেন, বর্তমান জেলাশাসক নতুন। ওনার কোনও দোষ নেই। আগে যে সমস্ত নির্দেশিকা দেওয়া হয়েছিল জেলাকে, তার এতটুকু পালন করা হয়নি। কোনও দফতরের কাজই ঠিকঠাক হয়নি। তাই রাজ্যের নির্দেশ মতো কাজগুলি যতদিন না সমাধা হচ্ছে, ততদিন তিনি কোনও প্রশাসনিক বৈঠক করতে আসবেন না জেলায়।

বুধবার প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তোলেন, কেন সময় মতো কাজ হয়নি, কেন চার্গেট অ্যাচিভ করতে পারেনি জেলা। তার যথাযথ উত্তর না পেয়ে তিনি প্রশাসনিক বৈঠক ছেড়ে বেরিয়ে যান। এ ব্যাপারে জেলাশাসক হিসেবে দায়িত্ব পালন করা তন্ময় চক্রবর্তীকে তলব করা হয়েছে। তার কাছে এই সমস্ত কাজের কৈফিয়ত চাওয়া হবে।

এই জেলায় কন্যাশ্রী, সবুজ সাথী, স্বাস্থ্য সাথীর মতো প্রকল্পগুলি রূপায়ণে যথেষ্ট খামতি রয়েছে। স্কুল শিক্ষা দফতর ও পঞ্চায়েতের কাজও যথাযথ হয়নি। একই অবস্থা ১০০ দিনের প্রকল্প রূপায়ণেও। মোট কথা এই জেলা সম্পূর্ণ ব্যর্থ উন্নয়নের ধারা বজায় রাখতে।

English summary
Chief Minister called former district magistrate of Purulia for non-development issue
Please Wait while comments are loading...