Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চন্দ্রিমা-উজ্জ্বলের মন্ত্রী হিসাবে শপথগ্রহণ আগামী সোমবার

Subscribe to Oneindia News

এক সোমবার নির্ধারিত ছিল রাজ্যের দুই মন্ত্রীর শপথগ্রহণ। তা পিছিয়ে হবে আর এক সোমবার। রাজ্যপালের অসুস্থতায় পুরো এক সপ্তাহ পিছিয়ে গেল রাজ্যের দুই মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের শপথগ্রহণ অনুষ্ঠান। নাকে অস্ত্রোপচারের পর রাজ্যপাল এখন অনেকটাই সুস্থ। আগামী সোমবার তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন। তাঁর সম্মতি মেলার পরই আগামী সোমবার নির্ধারিত হয়েছে শপথ গ্রহণের দিনক্ষণ।

গতকাল মমতার মন্ত্রিসভায় শপথ নেওয়ার কথা ছিল চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের। কিন্তু রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী আগের দিন রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সেই শপথ গ্রহণ অনুষ্ঠান বাতিল করা হয়।

চন্দ্রিমা-উজ্জ্বলের মন্ত্রী হিসাবে শপথগ্রহণ আগামী সোমবার

রাজ্যপালকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় রবিবার। পরদিন রাজ্যপালের নাকে অস্ত্রোপচার হয়েছে। সফল অস্ত্রোপচারের পর পুনর্নির্ধারিত হয়েছে শপথ গ্রহণ অনুষ্ঠান।

রবিবার আচমকাই রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর নাক দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। হাসপাতালে ভর্তি রাজ্যপালকে দেখে আসার পরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন সোমবারের অনুষ্ঠান অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হচ্ছে। একদিন পরই অবশ্য নয়া তারিখ নির্ধারণ করা হয়েছে শপথগ্রহণ অনুষ্ঠানের। রাজ্যপালের সম্মতি নিয়েই পরবর্তী সোমবার সদ্য দক্ষিণ কাঁথি উপনির্বাচনে জয়ী চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের শপথগ্রহণের অনুষ্ঠান ধার্য করা হয়ে

English summary
Chandrima Bhattacharjee and Ujjal Biswas to take oath on coming Monday
Please Wait while comments are loading...