Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নারদকাণ্ডে জেরার মুখে ম্যাথুও! কোচি গেল সিবিআইয়ের বিশেষ টিম

Subscribe to Oneindia News

অবশেষে সিবিআই জেরার মুখে পড়তে হচ্ছে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলসকে। শনিবারই সিবিআইয়ের বিশেষ একটি দল কোচির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। সিবিআই আধিকারিকরা আগামী সোমবার তাঁকে জেরা করবেন।
রেকর্ড করা হবে তাঁর বয়ান।

নারদকাণ্ডে অভিযুক্ত ১৩ জনের বিরুদ্ধে এফআইআর দায়েরের পর এই প্রথম তাঁকে জেরা করবে সিবিআই। কলকাতা পুলিশের তরফেও তাঁকে তলব করা হয়েছে। আগামী সপ্তাহে তিনি কলকাতাতেও আসতে পারেন হাজিরার জন্য।

নারদকাণ্ডে জেরার মুখে ম্যাথুও! কোচি গেল সিবিআইয়ের বিশেষ টিম

গত ৬ জুন কলকাতা হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচি সিবিআইয়ের উদ্দেশ্যে জানান, নারদ তদন্তে তেমন অগ্রগতি নেই। এখনও নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলসের বয়ান রেকর্ড করা পর্যন্ত হয়নি। কোনও জনপ্রতিনিধি কি টাকা চেয়েছিলেন? নাকি ম্যাথু স্যামুয়েলস তাঁদের টাকা দিয়েছিলেন? এই প্রশ্নের যথাযথ উত্তর না পেয়েই নারদ-কাণ্ডে সিবিআইয়ের আইনজীবীদের মৃদু ভর্ৎসনা করেন তিনি।

পাশাপাশি বিচারপতি প্রশ্ন তোলেন কেন নারদ কর্তার বয়ান রেকর্ড করা হয়নি? বিচারপতি জয়মাল্য বাগচি এরপর নারদ-তদন্তে তৎপর হতে নির্দেশ দেন সিবিআইকে। সেইমতো সিবিআই-এর বিশেষ টিম কোচি যাচ্ছেন ম্যাথুকে জেরা করতে। নারদকাণ্ডে অপরূপা পোদ্দারের করা মামলার পরবর্তী শুনানির তারিখ ২০ জুন। ওইদিনই নারদ তদন্তে অগ্রগতির পূর্ণাঙ্গ রিপোর্ট পেশ করতে নির্দেশ দিয়েছেন বিচারপতি। নির্ধারিত দিনেই কলকাতা হাইকোর্টে পেশ করবে সিবিআই।

English summary
CBI will interrogate Matthew Samuels on Narad Sting operation
Please Wait while comments are loading...