Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নারদকাণ্ডে এবার সিবিআই-তলব সৌগতকে, ম্যাথুর সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা

Subscribe to Oneindia News

নারদকাণ্ডে এবার তলব করা হল তৃণমূল সাংসদ সৌগত রায়কে। মঙ্গলবার সকালে সৌগত রায়ের বাড়ির ঠিকানায় নোটিশ পাঠায় সিবিআই। তাঁকে বুধবার সকালে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। সেইমতো সৌগতবাবু বুধবার বেলা ১১টা নাগাদ যেতে পারেন নিজাম প্যালেসের সিবিআই দফতরে। এই নিয়ে নারদকাণ্ডে এখন পর্যন্ত চার জনকে তলব করল সিবিআই। এদিন নারদ কর্তাও আসছেন সিবিআই দফতরে। অভিযুক্তদের চিহ্নিত করার জন্যই তাঁকে তলব করা হয়েছে।

নারদকাণ্ডে এবার সৌগতকে তলব সিবিআইয়ের

হাইকোর্টের নির্দেশে নারদকাণ্ডে সিবিআই এফআইআর দা্য়ের করার পর থেকেই একে একে অভিযুক্তদের তলব করা হয়। এই এফআইআর-এ প্রবীণ তৃণমূল সাংসদের নাম ছিল ছ'নম্বরে। সেই বিচারে তাঁকে আগেই তলব করা হল। সিবিআই প্রথম তলব করেছিল এসএমএইচ মির্জাকে। তারপরই ইকবাল আহমেদ ও সুলতান আহমেদকে তলব করে সিবিআই। তা্ঁদের কয়েক প্রস্থ জেরাও করা হয়। এরপরই ডাক এল সৌগতবাবুর।

নারদের ভিডিও ফুটেজে সৌগতকে টাকা নিতে দেখা গিয়েছে। কেন সেই টাকা নিয়েছিলেন তিনি এবং কোন কাজে সেই টাকা ব্যবহার করেছিলেন, তা খতিয়ে দেখতেই জেরা করবে সিবিআই। গত লোকসভা নির্বাচনের আগে এই টাকা নেওয়া হয়েছিল। নির্বাচনী কাজে খরচ করার জন্যই যে ওই টাকা নিয়েছিলেন তৃণমূল সাংসদরা, তা সিবিআই জেরায় জানিয়েছিলেন সুলতান আহমেদ। এবার সৌগতবাবু কী বলেন, সেটাই দেখার।

নারদকাণ্ডে এবার সৌগতকে তলব সিবিআইয়ের

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবারই সিবিআই দফতরে আসছেন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল। অভিযুক্তদের চিহ্নিত করার জন্য তাঁকে তলব করা হয়েছে। বুধবার সৌগত ও ম্যাথুকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে। জুলাইয়ের মধ্যেই নারদকাণ্ডে অন্যান্য অভিযুক্তদের তলব করতে চাইছে সিবিআই। ফলে চাপ বাড়ছে শাসক তৃণমূলের উপর। সিবিআইয়ের পাশাপাশি ইডিও নারদকাণ্ডে অভিযুক্তদের জেরা করছে।

English summary
CBI send summon to MP Sougata Roy in Narad Sting Operation. He can appear to CBI officials on Wednesday.
Please Wait while comments are loading...