Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারদা কাণ্ডে ফের বিড়ম্বনায় তৃণমূল, শতাব্দী-সৌমেন্দুকে তলব সিবিআইয়ের

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ নভেম্বর : সারদা মামলায় তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে তলব করল সিবিআই। একা শতাব্দীই নয়, তলব পড়েছে শুভেন্দু-অনুজ সৌমেন্দু অধিকারীরও। ফলে আবারও নতুন করে সারদা বিড়ম্বনায় পড়তে চলেছে তৃণমূল। এর আগে সারদা কেলেঙ্কারিতে তৃণমূলের একাধিক সাংসদ-মন্ত্রীর নাম জড়িয়ে পড়েছিল। জেলে কাটাতে হয়েছিল তৃণমূল সাংসদ কুণাল ঘোষ ও মন্ত্রী মদন মিত্রকে।

তিন বছর ধরে সারদার 'কৃপা'য় শ্রীঘরে কাটানোর পর এবার পুজোর আগেই স্বস্তি মেলে। জামিনে মুক্ত হন মদন মিত্র ও কুণাল ঘোষ। স্বস্তি পায় তৃণমূলও। কিন্তু বীরভূমের সাংসদ শতাব্দী রায়কে তলব করায় আবারও সারদা-তদন্তে তৃণমূলী সম্পৃক্ততা মাথাচাড়া দিয়ে উঠল। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তৃণমূল সাংসদ শতাব্দী রায় একসময় সারদা গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসডার ছিলেন বলে অভিযোগ ওঠে।

সারদা কাণ্ডে ফের বিড়ম্বনায় তৃণমূল, শতাব্দী-সৌমেন্দুকে তলব সিবিআইয়ের

সেই অভিযোগ অস্বীকার করেছিলেন তৃণমূলের এই অভিনেত্রী সাংসদ। উৎসবের মরশুম শেষ হতেই সারদা তদন্তে সিবিআই নিশানা করল শতাব্দীকে। সিবিআই নোটিশ পাঠিয়ে তাঁকে তলব করেছে। ১৫ নভেম্বর তাঁকে সিবিআই দফতরে দেখা করতে বলা হয়েছে। কাঁথি পুরসভার চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীকে ১৮ নভেম্বর তলব করা হয়।

এ প্রসঙ্গে কংগ্রেস বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান বলেন, প্রমাণিত হয়ে গেল মোদী-মমতা আঁতাতের কারণে এই তদন্ত ঢিমেতালে চালাচ্ছিল সিবিআই। মমতা মোদিকে নিশানা করতেই ফের ফোঁস করে উঠেছে সিবিআই। সিবিআইয়ের যুক্তি, আদালতের নজরদারি চলছিলই। সেই সূত্র ধরেই তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে তলব করা হয়েছে।

English summary
CBI send notice to trinamool mp Shatabdi Roy
Please Wait while comments are loading...