Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারদাকাণ্ডে অভিনেত্রী-সাংসদকে ম্যারাথন জেরা সিবিআইয়ের, চাপ বাড়ল তৃণমূলের

Subscribe to Oneindia News

তৃণমূলের উপর চাপ বাড়িয়ে আচমকাই সারদা-কাণ্ডে তৎপরতা বাড়াল সিবিআই। জেরা করা হল অভিনেত্রী-সাংসদ শতাব্দী রায়কে। সোমবার দুপুর ১২টায় তাঁর কলকাতার বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। শতাব্দী রায়ের বাড়িতে তল্লাশি চালানো হয়। তারপর তিন ঘণ্টারও বেশি সময় ধরে চলে জিজ্ঞাসাবাদ।

এদিন তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী শতাব্দী রায়ের বয়ানও রেকর্ড করা হয়। পরবর্তী সময়ে তাঁকে ফের জেরা করা হতে পারে বলে জানা গিয়েছে। এদিন তাঁর কাছে জানতে চাওয়া হয়, সারদার সঙ্গে তাঁর কী সম্পর্ক? সারদার সঙ্গে তাঁর কী সম্পর্ক ছিল, তাও জানতে চাওয়া হয়। সারদার সঙ্গে আর্থিক লেনদেন নিয়েও তাঁকে এদিন প্রশ্নবাণে জর্জরিত করা হয় বলে জানা গিয়েছে।

সারদাকাণ্ডে অভিনেত্রী-সাংসদকে ম্যারাথন জেরা

এদিন তল্লাশি আর্থিক লেনদেন সংক্রান্ত নথি খতিয়ে দেখা হয়। খতিয়ে দেখা হয় ব্যাঙ্কের যাবতীয় কাগজপত্র। উল্লেখ্য এর আগেও সাংসদ-অভিনেত্রীকে জেরা করে ইডি। ইডি আধিকারিকরাও সারদার সঙ্গে তাঁর লেনদেন সংক্রান্ত প্রশ্ন করেন। সেই বয়ানের সঙ্গেও এদিন বয়ান মিলিয়ে দেখা হতে পারে।

নারদ নিয়ে সিবিআই ও ইডি তৎপরতা বেড়েছে রাজ্যে। শাসকদলের উপর চাপ বাড়িয়ে তৃণমূল নেতা-মন্ত্রী-সাংসদদের তলব করা হচ্ছে। এদিনই ফের সুলতান আহমেদকে জেরা করে ইডি। মেয়র শোভন চট্টোপাধ্যায়কেও তলব করা হয়েছিল। কিন্তু তিনি এদিন হাজিরা দেননি।

এদিকে দুদিন আগে তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষকে সারদাকাণ্ডে ম্যারাথন জেরা করা হয়। তারপরই শতাব্দী রায়ের বাড়িতে আচমকা তল্লাশি চালাল সিবিআই। শতাব্দী রায় সারদার ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন। ওই পদে থাকার সময় তার সঙ্গে সারদার চুক্তি বিষয়ক নানা তথ্য জানতে চান সিবিআই আধিকারিকরা। সারদার কাছ থেকে নেওয়া টাকার জন্য আয়কর জমা দিয়েছিলেন কি না তাও খতিয়ে দেখেন তাঁরা।

English summary
CBI has questioned trinamool congress mp Shatabdi Roy in Saradha scam.
Please Wait while comments are loading...