Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ক্লাসে বেঞ্চ ফেলার শাস্তি গলা টিপে! শিক্ষকের মারে হাসপাতালে চতুর্থ শ্রেণির ছাত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২৮ সেপ্টেম্বর : ক্লাসে অসাবধানবশত বেঞ্চ ফেলে দিয়েছিল ছাত্রী। এই সামান্য অপরাধেই 'অগ্নিশর্মা' শিক্ষক লাঠি হাতে বেধড়ক প্রহার করলেন ছাত্রীকে। রাগে অভিযুক্ত শিক্ষক ওই ছাত্রীর গলা পর্যন্ত টিপে ধরেন বলে অভিযোগ। এই ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে শয্যাশায়ী চতুর্থ শ্রেণির ছাত্রীটি।

চাঞ্চল্যকর এই ঘটনা উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায়। অভিযুক্ত শিক্ষক আনসার আলিকে গ্রেফতার করেছে পুলিশ।
কাঁকিনাড়া মণ্ডলপাড়া স্বামীজি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী অসাবধানবশত একটি বেঞ্চ ফেলে দিয়েছিল। তাতে বিকট শব্দ হয়। সেই শব্দ শুনে পাশের ক্লাসরুম থেকে ছুটে এসে 'শাসন' করেন ছাত্রীকে।

ক্লাসে বেঞ্চ ফেলার শাস্তি গলা টিপে! শিক্ষকের মারে হাসপাতালে চতুর্থ শ্রেণির ছাত্রী

শাসনের এমনই নমুনা যে ছাত্রীটি গুরুর অসুস্থ হয়ে পড়ে। ট্রমাচ্ছন্ন অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ , ক্লাসে বেঞ্চ ফেলে দেওয়ার 'অপরাধ'-এ প্রথমে লাঠি দিয়ে অমানসিক প্রহার করা হয়। তাতেও ক্ষান্ত হননি ওই শিক্ষক। হাতের লাঠি ফেলে দু'হাত দিয়ে ওই ছাত্রীর গলা টিপে ধরেন তিনি। শেষমেশ অন্য শিক্ষকরা এসে উদ্ধার করেন ছাত্রীকে। এই ঘটনার পরই স্কুলে ভিড় জমান অভিভাবকরা।

বিক্ষোভ দেখাতে শুরু করেন ওই শিক্ষকের গ্রেফতারির দাবিতে। ছাত্রীটির অভিভাবকদের তরফে কাঁকিনাড়া থানায় অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Calss four student Injured after beaten by teacher
Please Wait while comments are loading...