Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চোর সন্দেহে তৃণমূল কার্যালয়ে ডেকে পিটিয়ে খুন দোকান মালিককে!

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ৬ মার্চ : যাঁর দোকান, তাঁর বিরুদ্ধেই চুরির অভিযোগ! চোর সন্দেহে তৃণমূল কার্যালয়ে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে পিটিয়ে খুন করা হল খোদ দোকানদারকেই। চাঞ্চল্যকর এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। অভিযোগের তির পঞ্চায়েত প্রধান ও তাঁর দুই অনুগামীর দিকে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

বেশ কিছুদিন ধরেই কানিংয়ের মধুখালিতে চুরির ঘটনা ঘটছিল। বিশেষ করে দোকানে চুরির ঘটনা উত্তরোত্তর বাড়ছিল। অভিযোগ, স্থানীয় ব্যবসায়ী হাউ মীরই নাকি এই চুরির ঘটনায় জড়িত। তাই তাঁকে ধরে নিয়ে গিয়ে তৃণমূল কার্যালয়ে বেধড়ক পেটানো হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

চোর সন্দেহে তৃণমূল কার্যালয়ে ডেকে পিটিয়ে খুন দোকান মালিককে!

অভিযোগ, দিন তিনেক আগে হারুর ভাগনা রাজা শেখকে ধরে নিয়ে বেধড়ক পেটানো হয়। তাঁকে দিয়ে বলানো হয় এই চুরির ঘটনায় জড়িত তাঁর মামা হারু মীর। এরপরই হারুকে তুলে নিয়ে গিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ক্যানিং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ তদন্ত শুরু করেছে। পঞ্চায়েত প্রধান ফটিক সরকার ও তার দুই অনুগামীদের জিজ্ঞাসবাদ করছে পুলিশ। পঞ্চায়েত প্রধানের দাবি গণরোষে মৃত্যু হয়েছে ওই দোকান মালিকের। এই ঘটনায় তৃণমূলের কেউ দায়ী নন।

English summary
Calling in trinamool Party Office Store owner was murdered to beaten for suspicion as a thief.
Please Wait while comments are loading...