Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘ক্লাইম্যাক্স’ নয়, নারদকাণ্ডে বিস্তারিত ভিডিও ফুটেজ দেখতে চায় আদালত

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ সেপ্টেম্বর : শুধু 'ক্লাইম্যাক্স'-এ হবে না, বিস্তারিত ভিডিও ফুটেজ পেশ করতে হবে। শুক্রবার স্টিং-কাণ্ডে সম্পূর্ণ ভিডিও ফুটেজ পেশ করার নির্দেশ দিলেন হাইকোর্টের অস্থায়ী প্রধান বিচারপতি গিরীশ গুপ্ত। এদিন নারদ মিডিয়ার কর্ণধার ম্যাথু স্যামুয়েলসকে ২ নভেম্বরের মধ্যে হলফনামা পেশ করে তা জানাতে নির্দেশ দেওয়া হয়েছে।

নারদ স্টিংয়ের সম্পূর্ণ বৃত্তান্ত জানতে চায় আদালত। বিস্তারিত না জানলে এ ব্যাপারে কোনও কিছু বোঝা যাবে না। এখন পর্যন্ত ফুটেজে যেটুকু দেখা গিয়েছে, তা শুধু ক্লাইম্যাক্স। ওই ক্ল্যাইম্যাক্স দিয়ে তো পুরো ঘটনা বোঝা সম্ভব নয়। ঘটনার সূত্রপাত কীভাবে, ঘটনাক্রম এগল কীভাবে, শেষ দৃশ্যে কীভাবে টাকা দেওয়া হল, তার আগে কী কথা হল- সবটাই জানতে চায় আদালত। তাই সবটাই জানাতে হবে স্যামুয়েলসকে। এদিন এমনটাই নির্দেশ দিল অস্থায়ী প্রধান বিচারপতি গিরিশ গুপ্তর বেঞ্চ।

নারদকাণ্ডে বিস্তারিত ভিডিও ফুটেজ দেখতে চায় আদালত

অস্থায়ী প্রধান বিচারপতি তাঁর নির্দেশে এদিন স্পষ্ট করে দিয়েছেন শুধুমাত্র টাকা নেওয়ার দৃশ্যের ভিত্তিতে তদন্তের অগ্রগতি হতে পারে না। এর ভিত্তিতে কোনও সংস্থাকেও তদন্তের নির্দেশও দেওয়া যাবে না। তাই পুরো ঘটনাক্রম জানা জরুরি। সেইসঙ্গে পরবর্তী নির্দেশ পর্যন্ত ম্যাথু স্যামুয়েলকে গ্রেফতার করা যাবে না বলেও জানিয়েছে হাইকোর্ট।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে নারদের স্টিং অপারেশনে ধরা পড়ে তৃণমূলের উচ্চসারির নেতাদের ঘুষ নেওয়ার দৃশ্য। এই ঘটনায় ধরা পড়ে সুলতান আহমেদ, মদন মিত্র, শুভেন্দু অধিকারী, কাকলি ঘোষদস্তিদার থেকে শুরু করে সুব্রত মুখোপাধ্যায়, সৌগত রায়দের ছবি। রাজ্যের প্রাক-নির্বাচন পর্বে তোলপাড় ফেলে দেয় নারদের এই স্টিং অপারেশন।

English summary
Calcutta high Court Ordered to submit Narada Sting Operation Footage in Detail
Please Wait while comments are loading...