Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কলকাতা পুলিশের তলব, ‘ব্যস্ত’ বাবুল সুপ্রিয় হাজিরা দিচ্ছেন না আজও

Subscribe to Oneindia News

কলকাতা, ২৪ জানুয়ারি : কলকাতা পুলিশের তলব উপেক্ষা করে 'ব্যস্ত' বাবুল সুপ্রিয় আজও হাজিরা দিতে আসছেন না। পুলিশের তরফে সাফ জানিয়ে দেওয়া হল, বাবুল না এলে আইন মেনেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্রের করা এক মামলার পরিপ্রেক্ষিতে দ্বিতীয়বার তলব করা হয় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে।

অভিযোগ, তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র সম্পর্কে এক সর্বভারতীয় চ্যানেলের বিতর্কিত মন্তব্য করেন বাবুল। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে গত ৪ জানুয়ারি কলকাতার আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল নেত্রী মহুয়া। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ১০ জানুয়ারি বাবুল সু্প্রিয়কে প্রথমবার তলব নোটিশ পাঠানো হয়।

কলকাতা পুলিশের তলব, ‘ব্যস্ত’ বাবুল সুপ্রিয় হাজিরা দিচ্ছেন না আজও

ওই নোটিশ অনুযায়ী গত ১২ জানুয়ারি তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল আলিপুর থানায়। কিন্তু সেবারও হাজিরা এড়িয়ে গিয়েছিলেন বিজেপি সাংসদ। সেই কারণে কলকাতা পুলিশ তাঁকে ফের তলব করে। মঙ্গলবার দুপুর ১২টার মধ্যে তাঁকে আসতে বলা হয়েছিল আলিপুর থানায়। বাবুল জানিয়ে দেন, তিনি কাজে ব্যস্ত থাকায় আজও আসতে পারবেন না।

এরপরই কলকাতা পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে বলে বিজেপি সাংসদকে জানিয়ে দেওয়া হয়েছে। বাবুলও পাল্টা জানিয়েছেন, বিষয়টি নিয়ে তিনি আইনি পরামর্শ নিচ্ছেন। আইন মেনেই তিনি যা করার করবেন।

English summary
Kolkata police called BJP MP Minister Babul Supriyo. But 'busy' Babul Supriyo is not present today.
Please Wait while comments are loading...