Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাইকপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সরকারি বাসের ধাক্কা গাড়িতে, কী ঘটল তারপর...

Subscribe to Oneindia News

সরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল গাড়িতে। বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্থ হল আরও দু'টি গাড়ি। বুধবার এই দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে পাইকপাড়া। সরকারি বাসে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বেধে যায় স্থানীয়দের। একজন সার্জেন্টও গুরুতর জখম হন এই ঘটনায়। তিনজনকে আটক করেছে পুলিশ। আহত বাস চালককে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

এদিন সকালে পাইকপাড়ায় টালাব্রিজের উপর একটি সরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গাড়িতে। গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। পর পর ধাক্কায় ক্ষতিগ্রস্থ হয় আরও দু'টি গাড়ি। এরপরই স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ভাঙচুর চালায় সরকারি বাসে। বেপরোয়া গতিতে বাস চালানোর প্রতিবাদে বিক্ষোভ দেখাতে থাকে উত্তেজিত জনতা।

পাইকপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সরকারি বাসের ধাক্কা গাড়িতে

এরপর পুলিশ ঘটনাস্থলে এলে নতুন করে উত্তেজনা ছড়ায়। জনতার সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে পুলিশ। সেই বচসা ক্রমেই ধস্তাধস্তি পর্যন্ত গড়ায়। শুরু হয় খণ্ডযুদ্ধ। এই ঘটনায় একজন ট্রাফিক সার্জেন্ট জখম হয়েছেন। এরপর আরও পুলিশবাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

পুলিশ বাসটিকে আটক করেছে। গাড়ির চালক গুরুতর জখম। তাঁকে ভর্তি করা হয়েছে আরজি কর হাসপাতালে। এই ঘটনায় তদন্ত নেমে বাস ভাঙচুর ও পুলিশ প্রহারের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

English summary
Bus-Car collides at Paikpara, mob agitates in front of police
Please Wait while comments are loading...