Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সন্তান না হওয়ার গঞ্জনা সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা বধূর

Subscribe to Oneindia News

কলকাতা, ২৫ ফেব্রুয়ারি : সন্তান না হওয়ার গঞ্জনা সহ্য করতে না পেরে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর। কলকাতা পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের নারকেলডাঙার ঘটনা। গুরুতর আহত অবস্থায় এনআরএস হাসপাতালে ভর্তি ওই গৃহবধূ। তাঁর অবস্থা আশঙ্কাজনক। গৃহবধূর স্বামী বিনোদ শাহকে গ্রেফতার করেছে পুলিশ। পরিবারের অন্যদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

২০০৭ সালে নারকেলডাঙার বিনোদ শাহের সঙ্গে বিয়ে হয় ওই মহিলার। বিয়ের পর দশ বছরেও তাঁদের সন্তান হয়নি। সেই কারণে উঠতে বসতে গঞ্জনা সহ্য করতে হত গৃহবধূকে। বিয়ের দু'বছর পর থেকেই গঞ্জনা সহ্য করতে করতে তিনি হতাশ হয়ে পড়েছিলেন। এই নিয়ে প্রায়ই অশান্তি লেগে থাকত। তাঁকে নানা অত্যাচারও সহ্য করতে হত বলে অভিযোগ।

সন্তান না হওয়ার গঞ্জনা সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা বধূর

এদিন আর গঞ্জনা সহ্য করতে না পেরে জীবন শেষ করে দেওয়ার কথা চিন্তা করে সে। সেইমতো গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি। মহিলার শরীরের বহুলাংশে দগ্ধ হয়ে গিয়েছে। এরপর আগুন নিভিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে শ্বশুরবাড়িতে ফোন করে বিনোদ জানায়, বাডিতে আগুন লেগেছে, গুরুতর অগ্নিদগ্ধ তাঁর স্ত্রী।

অগ্নিদগ্ধ মহিলার বাপের বাড়ির তরফে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকেই বাড়ির সদস্যরা ফেরার। বিনোদকে গ্রেফতার করেছে পুলিশ।

English summary
Bride tried to commit suicide by fire can't tolerate the reproach of no children
Please Wait while comments are loading...