Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জুলাই-এ হাওড়া যেতে সমস্যায় পড়বেন মানুষ , বন্ধ থাকবে কলকাতার একটি গুরুত্বপূর্ণ রাস্তা

Subscribe to Oneindia News

ভূগর্ভস্থ টানেল তৈরির কাজের জন্য ,জুলাই মাসের ৮ থেকে ১০ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে ব্রেবোর্ন রোড ফ্লাইওভার । তাই এই দিনগুলিতে হাওড়া থেকে কলকাতা যেতে হলে দ্বিতীয় হুগলি সেতু দিয়ে যেতে হবে। এছাড়াও রয়ছে ফেরি পরিষেবা। কারণ ব্রেবর্ন রোড বন্ধ থাকায় , জ্যাম বাড়বে হাওড়া ব্রিজে। তাই এক'দিন হাওড়া ব্রিজ এড়িয়ে চলাই ভালো।

জুলাই-এ হাওড়া যেতে সমস্যায় পড়বেন মানুষ , বন্ধ থাকবে কলকাতার একটি গুরুত্বপূর্ণ রাস্তা

৭ জুলাই মধ্যরাত থেকেই বন্ধ থাকবে এই রাস্তা। কলকাতার প্রায় ৮০ শতাংশ যানবাহনই চালাচল করে এই ফ্লাইওভার দিয়ে। তবে হাওড়া ব্রিজ থেকে ব্রেবোর্ন রোড পর্যন্ত ট্রাফিক স্ট্র্যান্ড রোড ও এমজি রোজ দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। স্ট্র্যান্ড রোডকে এই কটাদিনের জন্য় 'টু ওয়ে' হিসাবে ব্যবহার করা হবে।

তবে ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য কী পন্থা নেওয়া হবে সেবিষয়ে বিশেষ কিছু জানাতে পারেননি শহরের ডেপুটি ট্রাফিক সলমন নেসকুমার। তবে এই কটা দিন যে ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য বেশ বেগ পেতে হবে , তা বলাই বাহুল্য। ভূগর্ভস্থ টানেল যা হাওড়া থেকে সল্টলেক যাবে তার জন্যই এই কর্মকাণ্ড।

English summary
If you have to travel between the city and Howrah Station from July 8 to 10, take the second Hooghly bridge or use the ferry service across the river. Access to the city across the Howrah bridge will be a challenge on these days, particularly on July 10, a Monday, as the Brabourne Road flyover will remain closed.
Please Wait while comments are loading...