Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুপার পাওয়ার হবে বিজেপিই, নোট বাতিলে রাস্তায় নেমেছিল যারা, তাদের যোগ্য জবাব: দিলীপ

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ মার্চ : উত্তরপ্রদেশ জয় হয়ে গিয়েছে। এবার মিশন বাংলা। সুপার পাওয়ার হবে বিজেপি-ই। দেশ থেকে বিরোধীদের উৎখাত না করা পর্যন্ত বিজেপির লড়াই চলতেই থাকবে। বিজেপির বিপুল জয়ের পর প্রতিক্রিয়ার এই কথা বললেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেইসঙ্গে বললেন, বাংলাতেও আমরা গেরুয়া পতাকা গাড়তে চাই। সেজন্য সম্মিলিত লড়াই চলছে। যারা বিজেপির পতাকার তলায় আসতে ভয় পেতেন, তাঁরা এবার দলে দলে যোগ দেবেন তাঁদের দলে।

উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে গেরুয়া ঝড়ের পর কলকাতার বিজেপি অফিসেও খুশির ঢল নেমেছে। আওয়াজ তুলছেন বিজেপি নেতা-কর্মীরা। উচ্ছ্বাসে ভাসছে কলকাতাও। ছবি দেখে বোঝার উপায় এটা কলকাতা নাকি লখনউ। দোলের একদিন আগেই গেরুয়া রং লেগেছে শহরেও। এই আনন্দ উচ্ছ্বাসের মধ্যেই নেতা-কর্মী পরিবিষ্ট হয়ে বিজেপি রাজ্য সভাপতি বললেন, জাতপাতের রাজনীতি যে গৌন তা প্রমাণ করে দিল এবারের ফল। বিরোধীদের রাজনীতিকে কষাঘাত করেছে এদিনের রেজাল্ট।

সুপার পাওয়ার হবে বিজেপিই, নোট বাতিলে রাস্তায় নেমেছিল যারা, তাদের যোগ্য জবাব: দিলীপ

নোট বাতিলের ঐতিহাসিক সিদ্ধান্তের পর রাস্তায় নেমে যারা বিভ্রান্ত করার চেষ্টা করছিল, তারা যোগ্য জবাব পেয়েছে।
শনিবার সকাল থেকে উত্তর প্রদেশ বিজেপি-র দিকে ঢলে পড়তেই কলকাতার পার্টি অফিসে ভিড় জমাতে শুরু করেন বিজেপি কর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যখন বিজেপির বিপুল জয় সুনিশ্চিত হতে শুরু করেছে, তখনই শুরু হয় হোলি খেলা। একদিন আগেই হোলিতে মেতে ওঠে কলকাতা। সব রঙ ছাপিয়ে কলকাতার আকাশ ছেয়ে যায় গেরুয়া রঙে।

এই জয়ের ফলে বঙ্গ বিজেপি-র মধ্যে প্রবল উৎসাহ দেখা দিয়েছে। রাজ্যে বাম-কংগ্রেসের ব্যর্থতায় দু' নম্বর দল হিসেবে বিজেপি-র উত্থান এখন স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে করছেন বিজেপি নেতারা। স্বল্প শক্তি নিয়েও পশ্চিমবঙ্গ বিধানসভায় সম্প্রতি নিজেদেরকে প্রকৃত বিরোধী হিসেবে তুলে ধরার চেষ্টা করা হচ্ছে। আসন্ন পঞ্চাএত নির্বাচনের আগে এই জয় রাজ্য বিজেপির মনোবলও বিশাল বাড়িয়ে দেবে।

English summary
BJP will be Super power, who descended movement against demonetisation, they got answer, said Dilip Ghosh.
Please Wait while comments are loading...