Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতা সরকারের বরখাস্তের দাবিতে কলকাতায় মহামিছিলের ডাক বিজেপির

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ মার্চ : নারদ স্টিং-কাণ্ডে রাজ্য সরকারের বরখাস্ত চাইলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সু্প্রিম কোর্ট নারদ তদন্তে সিবিআই বহাল রাখার পর বিজেপি রাজ্য সভাপতি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকারের বরখাস্ত দাবি করেন। এই দাবির সমর্থনে বুধবার কলকাতায় মহা মিছিলের ডাক দেন তিনি। এতদিন নারদকাণ্ডে চুপ থাকলেও, কালই রাস্তাই নামছে পদ্ম শিবির।

নারদ তদন্তে হাইকোর্ট সিবিআই দেওয়ার পর ধীরে চলো নীতি নিয়েছিল বিজেপি। মেপে মেপে কথা বলছিলেন বিজেপি নেতারা। বামফ্রন্ট যখন এই ইস্যুতে রাস্তায় নেমে তৃণমূল নেতাদের মুণ্ডপাত করতে ব্যস্ত তখন বিজেপি অনেকটাই নির্লিপ্ত। অবশেষ সেই মৌনতা ভেঙে বেরিয়ে এল বিজেপি। ডাক দিল মহামিছিলের। এই মহামিছিল থেকেই রাজ্যের তৃণমূল সরকারের বরখাস্ত দাবি করবেন বিজেপি-র নেতা-কর্মীরা।

মমতার সরকারের বরখাস্ত চেয়ে কলকাতায় মহামিছিলের ডাক বিজেপি-র

এদিন সুপ্রিম কোর্টের রায়দানের পরই সাংবাদিক সম্মেলন করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, একটা সময় বঙ্গারু লক্ষ্ণণের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে এনডিএ সরকার থেকে বেরিয়ে এসেছিলেন রাজ্যে বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জড়িত ছিলেন, তংআর আইনানুগ শাস্তি হয়েছে। কিন্তু নিয়তির এমনই পরিহাস সেই মমতা বন্দ্যোপাধ্যায়র নেতা-মন্ত্রীরাই ডুবে রয়েছে দুর্নীতিতে। তাঁদের বিরুদ্ধেও ঘুষ নেওয়ার অভিযোগ।

এখন তিনি না পারছেন বেরিয়ে আসতে, না পারছেন নেতা-মন্ত্রীদের বের করে দিতে। দিলীপবাবু বলেন, কাকেই বা বের করে দেবেন, গোটা দলটাই ডুবে রয়েছে দুর্নীতিতে। এমনকী মুখ্যমন্ত্রী নিজেও দুর্নীতির ঊর্ধ্বে নন। তাই এই সরকারের রাজ্য শাসনের অধিকার আর নেই। এখনই উচিত সরকার ফেলে দেওয়া।

English summary
BJP State President Dilip Ghosh Called big rally in Kolkata to demand of dismiss Mamata Banerjee and her Government
Please Wait while comments are loading...