Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপির মিছিল আটকাল পুলিশ, রণক্ষেত্র কলকাতার রাজপথ, জখম দিলীপ, গ্রেফতার লকেট

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ ডিসেম্বর : শুরুতেই বিজেপি-র মিছিল আটকে দিল পুলিশ। বিজেপি কর্মীদের লাঠিচার্জ করে মিছিল আটকানোর প্রতিবাদে উত্তাল হয়ে উঠল কলকাতার রাজপথ। বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিশের। এই ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জখম হয়েছেন বলে অভিযোগ। একদিকে মিছিল আটকানো, অন্যদিকে অবরোধ, দুই ঘটনায় লকেটচট্টোপাধ্যায়-সহ ২০ জন বিজেপি কর্মী-সমর্থকে গ্রেফতার করা হয়।

এদিন ইমাম বরকতির মন্তব্যের প্রতিবাদে রাজপথে নেমে প্রতিবাদ মিছিলের ডাক দেয় বিজেপি। সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল আসার কথা ছিল। ধর্মতলায় সভা করার পরিকল্পনা ছিল বিজেপি-র।

বিজেপির মিছিল আটকাল পুলিশ, রণক্ষেত্র কলকাতার রাজপথ, জখম দিলীপ, গ্রেফতার লকেট

কিন্তু বিজেপি-র সেই পরিকল্পনায় জল ঢেল দেয় পুলিশ। বিজেপি মিছিল শুরু করতেই পুলিশ আটকে দেয় কর্মী সমর্থকদের। এতটুকু এগোতে দেওয়া হয়নি মিছিল। এগনোর চেষ্টা করলে লাঠিচার্জ করা হয় বলে অভিযোগ।

ধস্তাধস্তি শুরু হয়ে যায় পুলিশের সঙ্গে। এইসময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে দিলীপবাবু জখম হন বলে অভিযোগ। দলের কর্মীরা তাঁকে সরিয়ে নিয়ে যান রাজ্য দফতরে। বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন তৃণমূলের রাজত্বে কেউ মানুষের জন্য কথা বলতে পারবে না। যে কথা বলতে চাইবে, তার মুখ বন্ধ করে দেওয়া হবে জোর করে। পুলিশ সেই কাজটাই করছে।

এদিন মিছিল আটকানোর প্রতিবাদে কলেজ স্কোয়ার অবরোধ করে বিজেপি। যানজট তৈরি হয় প্রবল। এখানেও পুলিশ বলপ্রযোগ করে অবরোধ তুলে দেয়। গ্রেফতারের পর পুলিশ ভ্যান থেকে লকেট চট্টোপাধ্যায় বলেন, যতই গ্রেফতার করুন, যতই লাঠিপেটা করুন বিজেপির আন্দোলন স্তব্ধ করা যাবে না।

English summary
BJP rally was stuck in Central avenue of kolkata by police, Kolkata's highway became the battle-ground. State president Dilip Ghosh was injured. BJP leader Locket Chatterjee has been arrested
Please Wait while comments are loading...