Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ মুখ্যমন্ত্রীর কেন্দ্রে হানা অমিত শাহের, বিকেলে রাজ্য কমিটির বৈঠক

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ এপ্রিল : উত্তরবঙ্গ সফর সেরে কলকাতায় ফিরলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রে জনসংযোগ কর্মসূচির পাশাপাশি রাজ্য কমিটির বৈঠকেও অংশ নেবেন বিজেপি সভাপতি।

এছাড়াও এদিন একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। বৈঠকে করবেন বুদ্ধিজীবীদের সঙ্গেও। নকশালবাড়ি থেকে তিনি তৃণমূল সরকারকে উৎখাতের যে ডাক দিয়েছেন, এদিন সেই সুরেই মুখ্যমন্ত্রীর কেন্দ্রে ঝড় তুলবেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

লক্ষ্য ২০১৯, আজ মুখ্যমন্ত্রীর কেন্দ্রে হানা অমিত শাহের

মঙ্গলবার নকশালবাড়িতে গিয়ে দলিত পরিবারে মধ্যাহ্নভোজ সারার পর দলীয় পঞ্চায়েত সদস্যের বাড়িতে বৈঠক সারেন। তারপর বুথ চলো কর্মসূচি নেন। এলাকার ৩৫টি বাড়িতে গিয়ে জনসংযোগ গড়েন। একইভাবে এদিন মুখ্যমন্ত্রীর কেন্দ্রে অমিত শাহ প্রচার চালাবেন।

এদিনের ঠাসা কর্মসূচিতে প্রথমেই সাংবাদিক সম্মেলন কলকাতা প্রেস ক্লাবে। দুপুর একটা নাগাদ ভবানিপুরের ৮২ নম্বর ওয়ার্ডের পাঁচটি বাড়িতে তিনি যাবেন। এরপর বুথ কমিটির সদস্যদের নিয়ে তিনি বৈঠক করবেন। বৈঠক হবে দক্ষিণ কলকাতা জেলা বিজেপি নেতৃত্বের সঙ্গেও। বুথে বুথে গিয়ে জনসংযোগ করবেন। এরপর বিকেলে তিনি বিজেপির রাজ্য কমিটির বৈঠকে পৌরহিত্য করবেন। মহাজাতি সদনে হবে সেই বৈঠক। এদিন সর্বশেষ কর্মসূচি হিসেবে বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠক করবেন বিজেপি সভাপতি।

এখন থেকেই তাঁর লক্ষ্যে ২০১৯ লোকসভা ভোট। আর তাঁর টার্গেট যে মুখ্যমন্ত্রীর ভবানিপুর কেন্দ্র, তা স্পষ্ট কর্মসূচিতেই। তাঁর রাজ্য সফরের প্রথম দিন থেকেই বাংলার মনজয়ে উঠে পড়ে লেগেছেন তিনি। খাবারের তালিকা থেকে শুরু করে চালচলনেও বাঙালিয়ানা। এদিনও তিনি কলকাতায় লুচি-ছোলার ডাল থেকে শুরু করে, ভাত-ডাল-সবজিতে লাঞ্চ সারবেন তিনি, সঙ্গে থাকবে কলকাতার রসগোল্লাও।

English summary
BJP president will go and meet people at Bhowanipore today
Please Wait while comments are loading...