Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নারদ-কাণ্ডে রাজপথে বিজেপি, মহামিছিলের পর রাজ্যপালেরও দ্বারস্থ

Subscribe to Oneindia News

কলকাতা, ১২ এপ্রিল : রাজপথে নেমে নারদকাণ্ডে শাসকদলের মন্ত্রী-সাংসদদের বরখাস্তের দাবি তুলল বিজেপি। এই দাবিতে বিজেপি রাজ্য নেতৃত্ব বুধবার দরবার করল রাজ্যপালের কাছেও। এমনকী সিবিআই দফতরেও অভিযান চালানো হয়।

রবীন্দ্রসদন থেকে ধর্মতলা পর্যন্ত বিজেপির ডাকা মহামিছিলে উপস্থিত রাজ্য বিজেপির ছোটো-বড়ো সমস্ত নেতারাই। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা হাঁটলেন পাশাপাশি।

নারদ-কাণ্ডে রাজপথে বিজেপি, রাজ্যপালেরও দ্বারস্থ

মহামিছিলের পরই বিজেপি-র প্রতিনিধি দল তাঁদের দাবি সম্বলিত স্মারকলিপি নিয়ে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর হাতে তুলে দেন। রাজ্যপালের কাছে দাবি জানান, তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতাদের আর তাঁদের পদে থাকার অধিকার নেই। তাঁদের দাবি নারদা স্টিং অপারেশনে রাজ্যের বহু মন্ত্রী ও সাংসদদের দেখা গিয়েছে। তাঁদের অবিলম্বে বরখাস্ত করতে হবে।

এদিন মহামিছিলেও শাসকদলের ঘুষ নেওয়া নেতাদের বরখাস্তের দাবি তোলা হয়। মিছিল জুড়ে ছিল তৃণমূল নেতা-নেত্রীদের ঘুষ নেওয়ার ছবি।

বিজেপি এদিন দাবি করে, সারদা ও রোজভ্যালিকাণ্ডে ইতিমধ্যে বেশ কয়েকজন তৃণমূল নেতা-মন্ত্রী-সাংসদ গ্রেফতার হয়েছেন। তাঁদের কেউ ছাড়া পেয়েছেন, কেউ এখনও জেলে রয়েছেন। এবার নারদ কাণ্ডেও একই অবস্থা হবে। তৃণমূলের স্বচ্ছ ভাবমূর্তি বিলীন হয়ে গিয়ে স্বরূপ প্রকাশ পেয়েছে। মহামিছিলের তৃণমূলের সেই স্বরূপই তুলে ধরেন বিজেপি নেতারা।

English summary
BJP marched a big rally to demanding of dismissal of TMC ministers and MPs
Please Wait while comments are loading...