Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শোভনদেবের বিরুদ্ধে জোড়াসাঁকো থানায় লকেট, এফআইআর করে আদালতে যাওয়ার হুমকি

Subscribe to Oneindia News

রূপা গঙ্গোপাধ্যায়কে নিয়ে কটূ মন্তব্যের জেরে তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করল বিজেপি। বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় মঙ্গলবার জোড়াসাঁকো থানায় গিয়ে এফআইআর দায়ের করেন। লিখিত অভিযোগ দায়ের করে লকেট জানান, 'শোভনদেববাবু যে নোংরা ভাষা প্রয়োগ করে একজন মহিলা সাংসদকে আক্রমণ করেছেন, সে জন্য অবিলম্বে তাঁকে গ্রেফতার করতে হবে।

শোভনদেবের বিরুদ্ধে এফআইআর লকেটের

লকেট এদিন আরও দাবি করেন, সোশ্যাল মিডিয়ায় ধর্মীয় বিদ্বেষ ছড়ালে বা অশ্লীল ছবি পোস্ট করলে তাঁকে গ্রেফতার করা হচ্ছে, তা ভালো কথা। কিন্তু এই গ্রেফতারি যেন দলমত নির্বিশেষে হয়। তাঁর অভিযোগ, সম্প্রতি রবি সোম নামে এক তৃণমূল কর্মী ফেসবুকে অশ্লীল পোস্ট করেছে, তাঁকে কেন আজও গ্রেফতার করা হল না।

শুধু সোশ্যাল মিডিয়াতেই নয়, সংবাদ মাধ্যমের সামনেও অশ্লীল মন্তব্য করেছেন তৃণমূল সরকারের মন্ত্রিসভার বর্ষীয়ান সদস্য শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁকে কেন গ্রেফতার করছে না মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ? প্রশ্ন ছুড়ে দেন লকেট। উল্লেখ্য, বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে শোভনদেববাবু বলেন, 'এ রাজ্যে থেকে রূপা গঙ্গোপাধ্যায়কে কতবার ধর্ষিতা হতে হয়েছে। তাঁর মন্তব্যের সত্যতা প্রমাণ করতে চাইলে এর জবাব দিতে হবে তাঁকে।'

শোভনদেবের বিরুদ্ধে এফআইআর লকেটের

গত শুক্রবার রূপা গঙ্গোপাধ্যায় মন্তব্য করেন, তৃণমূলের আনুগত্য ছাড়া ভিনরাজ্যের কেউ পশ্চিমবঙ্গে এলে ১৫ দিনের মধ্যে ধর্ষিতা হবেন। তৃণমূলকে সমর্থন করেন এমন ভিনরাজ্যের রাজনৈতিক নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আনুগত্য ছাড়া তাঁদের স্ত্রী-কন্যাদের এ রাজ্যে পাঠিয়ে দেখুন কী হয়! এরপরই শোভনবাবু তাঁর উত্তর দেন।

শোভনবাবুর ওই কথারও জবাব দেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, 'চিন্তা করবেন না শোভনবাবু। আমি বাঙালি। বরিশালের মেয়ে। আমি জানি কী করে এদের সামলাতে হয়। আমাকে নিয়ে ভাবতে হবে না। আমি নিজের নিরাপত্তা দিতে জানি। আপনি বরং তাঁদের নিয়ে ভাবুন, যাঁরা অসহায়। যাঁদের কেউ নেই।'

রূপা গঙ্গোপাধ্যায়

এরপর লকেট চট্টোপাধ্যায়ও 'দিদি' রূপার হয়ে ব্যাট ধরতে ময়দানে নেমে পড়লেন। মিছিল করে জোড়াসাঁকো থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেন শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। শুধু তাই নয়, মহিলা মোর্চার এই মিছিলে নেতৃত্ব দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুত্তুল দাহ করেন তিনি। এদিন সেন্ট্রাল অ্যাভিনিউয়ে মুখ্যমন্ত্রীর কুশপুত্তুল দাহ করার পর ফের মিছিল যায় জোড়াসাঁকো থানা পর্যন্ত।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূলের বিধায়ক মহুয়া মিত্রের বিরুদ্ধে এমনই কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপি সাংসদ তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়। তার পরিপ্রেক্ষিতে মামলা দায়ের করেন মহুয়াদেবী। আলিপুর আদালত বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এবার তৃণমূলকে উল্টো চাপ দিতে তৎপর বিজেপি। শোভনদেববাবুকে গ্রেফতার না করলে আদালতে যাওয়ারও হুমকি দেন লকেট। রূপা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কটূ মন্তব্য করে তাই বিপাকে শোভনদেব।

English summary
BJP leader Locket Chatterjee files an FIR against Minister Sovandev Chatterjee. Sovandev is in trouble to comment on Roopa Ganguly.
Please Wait while comments are loading...