Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুলিশ গ্রেফতার করেনি, ডেরেকের বিতর্কিত পোস্ট নিয়ে ব্যাঙ্কশাল কোর্টে মামলা বিজেপি-র

Subscribe to Oneindia News

কলকাতা, ১ মার্চ : তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও'ব্রায়ানের বিতর্কিত পোস্ট নিয়ে এবার মামলা দায়ের হল আদালতে। বুধবার ব্যাঙ্কশাল আদালতে ডেরেকের বিরুদ্ধে মামলা করলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। বিজেপি-র অভিযোগ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবিতে কারচুপি করলেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। এবার তাই আদালতের দ্বারস্থ হচ্ছেন বিজেপি নেতা জয়প্রকাশবাবু।

উল্লেখ্য বিজেপি-র একটি ছবি বিকৃত করে প্রধানমন্ত্রীর মুখের জায়গায় বসানো হয়েছিল সিপিএমের পলিটব্যুরো নেতা প্রকাশ কারাতের মুখ। সেই ছবিতে রাজনাথ সিং মিষ্টি মুখ করাচ্ছের কারাতের। আসলে প্রধানমন্ত্রীকে মিষ্টিমুখ করার ছবি ছিল ওইটি। এরপরই লালবাজারে তৃণমূল সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সাংবাদিক সম্মলনে সেই ছবি ফলাও করে দেখানোর অভিযোগ ওঠে ডেরেকের বিরুদ্ধে।

পুলিশ গ্রেফতার করেনি, ডেরেকের বিতর্কিত পোস্ট নিয়ে ব্যাঙ্কশাল কোর্টে মামলা বিজেপি-র

বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার দাবি করেন, শুধু একবার নয়, বারবার লালবাজারে তদ্বির করা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এবার তাই আদালতের দ্বারস্থ হয়ে তিনি তৃণমূল সাংসদের শাস্তি দাবি করবেন। বুধবারই এই সংক্রান্ত মামলা দায়ের করা হচ্ছে। এই ছবি কাণ্ডে ডেরেককে গ্রেফতারের দাবি জানাবেন জয়প্রকাশবাবু।

উল্লেখ্য, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার কিছুদিন আগেই টেট কেলেঙ্কারিতে গ্রেফতার হয়েছিলেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, সুপ্রিম কোর্টে মামলা করিয়ে দেওয়ার নামে চাকরিপ্রার্থীদের কাছ থেকে টাকা নেওয়ার। এবার তিনিই তৃণমূল সাংসদকে জেলে পুরতে আদালতের দ্বারস্থ।

English summary
BJP filed a case against TMC MP Derek O'Brain in allegation of controversial post.
Please Wait while comments are loading...