Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সল্টলেকে দোকান থেকে ইচ্ছাকৃত গরম তেল ছোঁড়া হল পথচারীদের গায়ে, আটক ২

  • Posted By:
Subscribe to Oneindia News

বিধাননগর, ২৬ জানুয়ারি : সল্টলেকের সিএফ ব্লকে সকালে প্রাতঃভ্রমণ করে ফিরছিলেন কয়েকজন পথচারী। ইচ্ছে হয়েছিল ঠেলায় বিক্রি করা গরম ইডলি খেয়ে একেবারে বাড়ি ফিরবেন। আর তা করতে গিয়ে গরম তেলের ছিটে খেয়ে গুরুতর আহত বেশ কয়েকজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে যা জানা গিয়েছে তা হল, এলাকার কয়েকজন প্রাতঃভ্রমণকারী হাঁটা সেরে ফেরার পথে একটি ইডলি বিক্রি করা ঠেলার সামনে দাঁড়ান। ইডলি বিক্রেতা তাদের হাতে ইডলি তুলে দেন।

সল্টলেকে দোকান থেকে ইচ্ছাকৃত গরম তেল ছোঁড়া হল পথচারীদের গায়ে

তবে সেসময়ই বাঁধ সাধেন সামনের মিষ্টির দোকানের দোকানি। তিনি অভিযোদগ করেন, তার দোকানের সামনে এভাবে ঠ্যালা লাগিয়ে বিক্রি করা যাবে না। এখুনি জায়গা ছেড়ে দিতে হবে।

সাধারণত ঠেলা গাড়ি হওয়ায় তা এখুনি সরিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানানো হলেও মিষ্টির দোকানি শোনননি। উল্টে ঝগড়া শুরু করেন। ইডলি বিক্রেতার সঙ্গে খানিক বিবাদ হওয়ার পরে তা দেখে এগিয়ে আসেন ইডলির অর্ডার দেওয়া প্রাতঃভ্রমণকারী ব্যক্তিরাই।

এবার তাদের সঙ্গেই এককথা-দু'কথায় ঝগড়া লেগে যায় মিষ্টির দোকানের মালিকের। আর অভিযোগ, এরপরই দোকানের মালিক ও কর্মচারী মিলে দোকানে রাখা গরম তেল ছুঁড়ে দেন প্রাতঃভ্রমণকারীদের গায়ে। ঘটনায় অনেকেরই মুখ, হাত-পা-গায়ে গরম তেলের ছিটে লেগে ফোস্কা পড়ে গিয়েছে।

আহতদের স্থানীয় বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসাও করা হয়েছে। ঘটনায় বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত দোকানদার ও দোকানের কর্মচারীকে পুলিশ আটক করেছে।

English summary
Bidhannagar : After argument Sweet seller allegedly thrown hot oil to locals
Please Wait while comments are loading...