Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বহিরাগতদের গ্রেফতার করতে সিআইডিকে নির্দেশ মমতার, যেন আঁচড় না লাগে ভাঙড়বাসীর

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ জানুয়ারি : ভাঙড়কাণ্ডে কড়া অবস্থান নিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় সিআইডিকে নির্দেশ দেন বহিরাগতদের অবিলম্বে গ্রেফতার করতে। কিন্তু ভাঙড়ে কারও গায়ে যেন হাত না পড়ে, সেদিকে সজাগ থাকতে বলা হয়েছে।

মুখ্যমন্ত্রী বলেন, বহিরাগতরাই ভাঙড়ে ঢুকে ইন্ধন দিচ্ছে এই আন্দোলনে। পাওয়ার গ্রিড প্রকল্প বন্ধ ঘোষণা করার পরও তাই আক্রণ স্তিমিত হচ্ছে না। তাই অবিলম্বে চিহ্নিত করতে হবে বহিরাগতদের। সিআইডিকে এমনই নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু কোনওভাবেই যেন ভাঙড়বাসীর গায়ে হাত না পড়ে, বারবার সেদিকে নজর রাখতে বলেন তিনি।

বহিরাগতদের গ্রেফতার করতে সিআইডিকে নির্দেশ মমতার, যেন আঁচড় না লাগে ভাঙড়বাসীর

ভাঙড়ের পরিস্থিতি সামলাতে এদিন নবান্নে যাওয়ার পথে ভবানি ভবনে পুলিশ কর্তাদের সঙ্গে এক উচ্চ পর্যায়ের বৈঠক করেন মুখমন্ত্রী। এই বৈঠকে এডিজি আইনশৃঙ্খলা থেকে শুরু করে কলকাতা পুলিশ কমিশনার, সিআইডি-র কর্তারও উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রী প্রায় আধ ঘণ্টা তাঁদের সঙ্গে বৈঠক করেন। তারপর ভাঙড়ের কারও গায়ে আঁচড় না কেটে বহিরাগতদের গ্রেফতারের নির্দেশ দেন।

এদিকে ভাঙড়কাণ্ডের প্রতিবাদে কলকাতায় মিছিল হয়। মিছিল হয় ভাঙড়েও। সেই শোক ও শান্তি মিছিল নতুন হাট থেকে শ্যামনগর পর্যন্ত যায়। ৩০টি গ্রামের ২০ হাজার মানুষ এই মিছিলে অংশ নিয়েছিল। মৃত দু'জনের আত্মার শান্তি কামনায় মিছিল করে আন্দোলনকারীরা বলেন, দু'জন শহিদ হয়েছেন জমি আন্দোলনের ফলে। তবু যেন শান্তি বজায় রাখেন আন্দোলনকারীরা, সেই বার্তা দেওয়া হয় মিছিল থেকে।

English summary
Mamata ordered CID to arrest outsiders. But there does not scratch body of Bhangar's inhabitant
Please Wait while comments are loading...