Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চিটফান্ড কাণ্ডে তৃণমূল নেতাদের গ্রেফতারি নিয়ে বক্রোক্তি বিজেপির দিলীপ ঘোষের

  • Written By:
Subscribe to Oneindia News

কলকাতা, ৫ জানুয়ারি : চিটফান্ড কাণ্ডে একের পর এক তৃণমূল নেতার গ্রেফতারির ঘটনায় রাজ্যে বিজেপির উপরে নানা জায়গায় আঘাত নেমে এসেছে বলে অভিযোগ উঠেছে। এর মাঝে দাঁড়িয়েই ফের একবার তৃণমূল কংগ্রেস তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তীব্র বক্রোক্তি শোনা গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায়।

সারদা হোক অথবা রোজভ্যালি, চিটফান্ড কাণ্ডে একের পর এক তৃণমূল নেতা গ্রেফতার হয়েছে। এর আগে মদন মিত্র, কুণাল ঘোষের মতো তৃণমূল মন্ত্রী ও সাংসদকে সিবিআই গ্রেফতার করেছে। এরা দুজনেই দীর্ঘদিন জেল খেটে আপাতত জামিনে মুক্ত।

চিটফান্ড কাণ্ডে তৃণমূল ও মমতাকে বক্রোক্তি দিলীপের

অন্যদিকে রোজভ্যালি কাণ্ডে বছরের শেষ অভিনেতা তথা তৃণমূল সাংসদ তাপস পালকে সিবিআই গ্রেফতার করে। এরপরে বছরের শুরুতেই লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে সিবিআই গ্রেফতার করেছে।

সেই প্রসঙ্গে তৃণমূল কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ করে রাজ্যে ও কেন্দ্রে সুর চড়ালেও বিজেপিও কম যায় না। এদিন সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ব্যঙ্গ করে বলেন, সবে তো শুরু হয়েছে। আমি তো বলেছি, পুরো টিম প্যাভিলিয়নে যাবে। প্রথমে ইলেভেনথ ম্যাচ হয়েছিল, এবার ওপেনার আউট হয়েছে।

এখানেই না থেমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে দিলীপ ঘোষের বক্রোক্তি, আমার চেয়ে বেশি ভবিষ্যদ্বাণী করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী। তাঁর ভবিষ্যদ্বাণীকে আমি অনুসরণ করছি, আর সেটাকে সিবিআই-ও অনুসরণ করছে। এখন দেখার দিলীপ ঘোষের এই প্রতিক্রিয়ার পাল্টা কি প্রতিক্রিয়া তৃণমূলের তরফে দেওয়া হয়।

English summary
Bengal BJP chief Dilip Ghosh remark on TMC leaders arrest on Rose Valley issue
Please Wait while comments are loading...