Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

একই পরিবারের তিনজনকে নৃশংস খুন, তিনজনের ফাঁসির সাজা ঘোষণা বারাসত আদালতের

Subscribe to Oneindia News

উত্তর ২৪ পরগনা, ১২ ডিসেম্বর : একই পরিবারের তিনজনকে খুনের ঘটনায় তিনজনকে ফাঁসির সাজা দিল আদালত। সোমবার বারাসত আদালতের বিচারক তিনজনকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন। প্রভাস ঢালি, সুমিত ঢালি ও সমীর মণ্ডলকে ফাঁসির সাজা শোনানো হয়। নির্মমভাবে এরই পরিবারের তিনজনকে খুনের পাশাপাশি দোষীসাব্যস্তদের বিরুদ্ধে আরও একাধিক খুনের অভিযোগ ছিল। প্রভাস ঢালির বিরুদ্ধে ১৭ টি খুনের মামলা রুজু হয়।

২০১২ সালের ১০ এপ্রিলের ঘটনা। উত্তর ২৪ পরগনার বারাসতের কেমিয়া খামারপাড়ায় খুন হয়েছিলেন বিনয় বিশ্বাস, তাঁর বাবা অমৃত বিশ্বাস ও মা কাকতি বিশ্বাস। তাঁদের গুলি করে নির্মমভাবে খুন করা হয়েছিল। জখম হয়েছিলেন বিনয় বিশ্বাসের স্ত্রী ও ছেলে-মেয়েও। ঘটনার সাড়ে চার বছরের মাথায় সাজা ঘোষণা করল আদালত।

একই পরিবারের তিনজনকে নৃশংস খুন, তিনজনের ফাঁসির সাজা ঘোষণা বারাসত আদালতের

সরকারি আইনজীবী জানিয়েছেন, ওইদিন বিনয় বিশ্বাসকে খুন করতে বাড়িতে চড়া হয় ফাঁসির সাজাপ্রাপ্ত তিনজন-সহ বোশ কয়েকজন। তখন তাঁকে বাঁচাতে ছুটে আসেন স্ত্রী। তাঁর হাতে গুলি করা হয়। ছেলে-মেয়েদের ছুড়ে ফেলে দেওয়া হয়। তারপর বাবা-মা বাঁচাতে গেলে, তাঁদেরকেও গুলি করা হয়। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনজন। মৃত্যু নিশ্চিত করতে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল।

নিহত বিনয় বিশ্বাসের স্ত্রীর অভিযোগে তদন্ত শুরু করে বারাসত পুলিশ। চার্জগঠন হয়। পুলিশ এই ঘটনায় গ্রেফতার করে মূল অভিযুক্তদের। বিনয় বিশ্বাসের স্ত্রী ও ছেলে-মেয়ের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। চার বছর ধরে এই মামলার চলার পর অবশেষে সাজা ঘোষণা করলেন সপ্তম এডিজে-র বিচারক। তিনজনকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করলেন।

English summary
Barasat court announced three people to death sentenced in connection with the murder of three people from the same family of Kemiya in north 24 pargana.
Please Wait while comments are loading...