Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রামনবমীতে হনুমান পুজো করছেন তৃণমূলের কেষ্ট-বিষ্টুরা, টুইট আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র

Subscribe to Oneindia News

কলকাতা, ৫ এপ্রিল : রামনবমীতে হনুমান পুজো করছেন তৃণমূলের কেষ্ট-বিষ্টুরা। এই ভাষায় বীরভূমে তৃণমূলের হনুমান পুজোর সমালোচনা করলেন কেন্দ্রীয়মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সু্প্রিয়।

টুইট করে তৃণমূলের হনুমান বন্দনা নিয়ে কটাক্ষ করে মমতার পাল্টা দিলেন। উল্লেখ্য, মমতা এদিন বাঁকুড়ার সভায় বলেছেন, রামনবমী কারও একার নয়। আরও ওঁ-ও কারও নিজের সম্পত্তি নয়।

রামনবমীতে হনুমান পুজো করছেন তৃণমূলের কেষ্ট-বিষ্টুরা : বাবুল

এই কথাররই পরিপ্রেক্ষিতে বাবুল সুপ্রিয় লেখেন, রামনবমী যখন সবার, তখন রামনবমীতে ঘটনা করে হনুমান পুজোর কী প্রয়োজন। তৃণমূলের কেষ্ট-বিষ্টুরাই তো হনুমান পুজোয় মেতে উঠেছেন। মঙ্গলবার থেকে রামনবমীতে বিজেপি-র মিছিল নিয়ে যখন চাপান-উতোর চলছে। অনুমতি মিলবে কি না তা নিয়ে জল গড়িয়েছেল আদালত পর্যন্ত, তখনই বিজেপি-র রাম-শোভাযাত্রার পাল্টা হনুমান পুজোর বিকল্প বের করেন অনুব্রত মণ্ডল।

তিনি ঘটা করে দলীয় কর্মীদের নির্দেশ দেন, জেলায় যেখানেই হনুমান মন্দির আছে, সেখানে পূজার্চ্চনা করার। সেইমতো পূজা-আরতি-মন্ত্র পাঠ চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের 'কেষ্ট'-র এই নির্দেশিকাকেই কটাক্ষ করেছেন বাবুল সুপ্রিয়।

সেইসঙ্গে এদিন বাবুল বলেছেন, মমতা দিল্লি আসছেন, শেখ হাসিনার সম্মানে নৈশবোজে উপস্থিত থাকবেন। তার আগে বাসযাত্রার সূচনাতেও অংশ নেবেন। বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ নিজে চিঠি দিয়ে আমন্ত্রণও জানিয়েছেন। বাংলাদেশের সঙ্গে সখ্যতায় ও চুক্তির বিষয়ে মমতার ভূমিকার কথাও স্মরণ নিয়েছেন। তা নিয়ে বাবুল বলেন, আমাদের সরকার কখনও ঘোড়া ডেঙিয়ে ঘাস খায় না।

English summary
Babool Supriyo's tweet attack, 'Hanuman is worshiped in Ramnavami by TMC's 'Kesto and Bistu'
Please Wait while comments are loading...