Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিধানসভায় ভাঙচুর : ৮ বিধায়ককে তলব, ক্ষতিপূরণ হিসেব নিয়ে ক্ষোভপ্রকাশ সুজনের

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ ফেব্রুয়ারি : বিধানসভা ভাঙচুর কাণ্ডের তদন্তে আট জন বিধায়ককে তলব করে জিজ্ঞাসাবাদ করলেন সচিব জয়ন্ত কোলে। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ দেন, সচিবকে তদন্ত করে রিপোর্ট দিতে। সেইমতো সচিব তৃণমূল, কংগ্রেস ও সিপিএম তথা বামফ্রেন্ট আট জন বিধায়ককে ডেকে পাঠান।

কংগ্রেসের নেপাল মাহাতো, দুলাল বর, অপূর্ব সরকার, সিপিএম বিধায়ক খগেন মুর্মু, তৃমমূলের তাপস রায়, সমীর চক্রবর্তী, শীলভদ্র দত্ত, মহুয়া মৈত্রকে উপস্থিত থাকতে বলা হয়। এই বৈঠকে ডাকা হয়েছিল বিধানসভা কক্ষে ওইদিন কর্মরত সরকারি কর্মীদেরও। বিধায়ক ও সরকারি কর্মীদের সঙ্গে কথা বলেই রিপোর্ট তৈরি করা হবে। তারপরই রিপোর্ট জমা দেওয়া হবে বিধানসভার অধ্যক্ষের দিকে।

বিধানসভায় ভাঙচুর : ৮ বিধায়ককে তলব, ক্ষতিপূরণ হিসেব নিয়ে ক্ষোভপ্রকাশ সুজনের

এদিকে রিপোর্ট তৈরির আগেই ভাঙচুরের বিল প্রকাশের দিন পেশ করা বিধানসভা ভাঙচুরের ক্ষতির হিসেব নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বাম বিধায়করা। হিসেবে দেখানো হয়েছে ক্ষতির পরিমাণ ১২ লক্ষ ৪৩ হাজার ৬৩৬ টাকা। এ প্রসঙ্গে সুজন চক্রবর্তী বলেন, ১২ লাখ টাকা নয় ১২ হাজার টাকায় সব ঠিক হয়ে যাবে। মিথ্যে কথা বলে সরকারি তহবিল তছনছ করার অভিযোগ তোলেন তিনি।

সুজুনবাবুর অভিযোগের পরিপ্রক্ষিতে অধ্যক্ষ বলেন, সুজনবাবু তাহলে ওনার ইলেক্ট্রিশিয়ানদের ডেকে কাজ করার। তহবিল থেকে টাকা দিয়ে দেবো। সুজনবাবু পাল্টা দেন, আমি ওনার চ্যালেঞ্জ গ্রহণ করছি। আমাকে লিখিত নির্দেশ দিন। আমি কাজ করিয়ে দিচ্ছি। ১০টি মাইক্রোফোন ভেঙেছিল, তা পরের দিনই আবার ঠিক হয়ে যায় বলে কটাক্ষ করেন সুজনবাবু। এ জন্য কি ২ লক্ষ টাকা ধার্য হতে পারে!

English summary
Assembly vandalism: 8 MLA were called, Sujan Chakraborty was dissatisfaction with compensation.
Please Wait while comments are loading...