Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারদা মামলায় ২৫ লক্ষ টাকার বন্ডে জামিন অসমিয়া গায়ক সদানন্দ গগৈয়ের

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ ফেরুয়ারি : সারদা মামলায় জামিন পেলেন অসমের প্রখ্যাত গায়ক সদানন্দ গগৈ। বৃহস্পতিবার তাঁর শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করেছে কলকাতা হাই কোর্ট। সিবিআইয়ের তদন্তের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে সদানন্দ গগৈয়ের জামিন মঞ্জুর করেন বিচারপতি। এদিন ২৫ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিন মঞ্জুর করা হয়। শর্ত আরোপ করা হয় পশ্চিমবঙ্গের বাইরে যেতে পারবেন না তিনি।

এদিন সারদা মামলায় সদানন্দ গগৈকে কলকাতা হাইকোর্টে পেশ করা হয়েছিল। এই মামলায় বিচারপতি এদিন সিবিআই আইনজীবীর উদ্দেশে বলেন, সারদা মামলায় দীর্ঘদিন হয়ে গেলেও তথ্যপ্রমাণাদি পেশ করতে পারেনি সিবিআই। নতুন করে কোনও অগ্রগতিও হয়নি। এই যুক্তি খাড়া করেই শর্তসাপেক্ষে সদানন্দ গগৈ-এর জামিনের আবেদন মঞ্জুর করে দেন বিচারপতি।

সারদা মামলায় ২৫ লক্ষ টাকার বন্ডে জামিন অসমিয়া গায়ক সদানন্দ গগৈয়ের

এই অসমিয়া গায়ক তথা অ্যাড ফিল্ম মেকারের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল সারদার একটি প্রমোশনার অ্যাডফিল্ম তৈরি করতে তিনি সারদা কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে চার কোটি টাকা নিয়েছিলেন। সেই টাকার অনেকটাই তছরূপ করেন বলে অভিযোগ। অসমের প্রাক্তনমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ঘনিষ্ঠ এই গায়ক প্রভাব খাটিয়ে সুদীপ্ত সেনের কাছ থেকে টাকা আদায় করেছিলেন।

এর আগে সারদা মামলায় তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র ও সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষের জামিন মঞ্জুর হয়। এছাড়া সম্প্রতি সুপ্রম কোর্ট থেকে জামিন পান মনোরঞ্জনা সিংও। উল্লেখ্য ২০১৪ সালের ২ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল সদানন্দ গগৈকে। প্রায় আড়াই বছর পর জামিন পেলেন তিনি।

English summary
Assamese singer Sadananda Gogoi, an accused of Sarada case get bail from Kolkata high court today
Please Wait while comments are loading...