Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুহেলির পরিবারকে ক্ষতিপূরণের চিঠি দিয়ে ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ। চার মাসের কুহেলির মৃত্যুর ঘটনায় ভাঙলেও মচকাতে রাজি নয় অ্যাপোলো। কুহেলির পরিবারকে দেওয়া ক্ষতিপূরণের চিঠিতে ফের নিজেদের নির্দোষ বলেই দাবি করল অ্য়াপোলো হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের দাবি, শুধুমাত্র স্বাস্থ্য কমিশন নির্দেশ দিয়েছে বলেই তারা ক্ষতিপূরণ দিচ্ছে।

কুহেলির পরিবারকে ক্ষতিপূরণের চিঠি দিয়ে ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল

কুহেলির পরিবারকে দেওয়া চিঠিতে অ্যাপোলো কর্তৃপক্ষের দাবি, কুহেলির চিকিৎসায় কোনও গাফিলতি হয়নি। ৩০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হচ্ছে রাজ্য সরকার ও স্বাস্থ্য কমিশনের কথা মেনে। চিঠিতে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, এই ক্ষতিপূরণের প্রাপকের নাম এখনও পায়নি তারা। দ্রুত ক্ষতিপূরণের টাকা পেতে প্রাপকের নাম জানাতে বলা হয়েছে চিঠিতে।

কুহেলির পরিবারকে ক্ষতিপূরণের চিঠি দিয়ে ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল

স্বাভাবিকভাবেই এই চিঠি পেয়ে ক্ষুব্ধ কুহেলির পরিবার। তাঁরা কোনও ক্ষতিপূরণ চান না বলে দাবি করেছেন। তাঁরা শুধুমাত্র কুহেলির মৃত্যুর জন্য দায়ী চিকিৎসক ও অন্যান্যদের শাস্তির দাবি জানিয়েছেন।

গত ১৯ এপ্রিল অ্যাপোলো হাসপাতালে মৃত্যু হয় চার মাসের কুহেলির। তারপরই হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনে মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্য কমিশনের দ্বারস্থ হয় কুহেলির পরিবার। তদন্তে হাসপাতালের গাফিলতি পেয়ে ৩০ লক্ষ টাকা জরিমানা করে রাজ্য সরকার গঠিত স্বাস্থ্য কমিশন।

[আরও পড়ুন: আবারও কাঠগড়ায় অ্যাপোলো, এবারের অভিযোগ শুনলে চমকে উঠবেন]

English summary
Apollo Hospital landed in another controversy on child death, they claim not guilty in compensation letter.
Please Wait while comments are loading...