Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শহরে অটোচালকদের গুন্ডামি অব্যাহত, এবার আক্রান্ত হোমগার্ড

Subscribe to Oneindia News

কলকাতা, ১৭ সেপ্টেম্বর : শহরে অটো চালকদের গুন্ডামি অব্যাহত। শুক্রবার রাতে খাদ্যমন্ত্রী জ্যতিপ্রিয় মল্লিককে হেনস্থার পর শনিবার প্রহৃত হলেন এক হোমগার্ড। অকুস্থল সেই খাদ্য ভবনের মেন গেট। [বেপরোয়া অটোচালকদের দৌরাত্ম্য, এখন মন্ত্রীকেও নিয়ম শেখাচ্ছেন চালকরা!]

এদিনও খাদ্য ভবনের মেন গেট আটকে দাঁড়িয়েছিল বহু অটো। এক হোমগার্ড এসে ওই জায়গা থেকে অটোগুলি সরিয়ে নিতে বলেছিলেন। আর তাতেই রেগে লাল অটোচালকরা। এরপরেই ওই হোমগার্ডকে এক অটোচালক মারধর করে বলে অভিযোগ। মির্জা গালিব স্ট্রিটের এই ঘটনায় হস্তক্ষেপ করতে হয় নিউ মার্কেট থানাকে। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করে পুলিশ।তার লাইসেন্সও বাজেয়াপ্ত করা হয়েছে।

শহরে অটোচালকদের গুন্ডামি অব্যাহত, এবার আক্রান্ত হোমগার্ড

এদিকে শুক্রবার রাতে খাদ্যমন্ত্রীকে হেনস্থার ঘটনায় চিহ্নিত করা হয়েছে অভিযুক্ত অটোচালককে। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে তাকে চিহ্নিত করা হয়। তার লাইসেন্সও বাজেয়াপ্ত করা হয়েছে। সাউথ ট্রাফিক গার্ড ওই অভিযুক্ত অটোচালকের লাইসেন্স বাজেয়াপ্ত করে।

শহরজুড়ে অটোর এই দৌরাত্ম্য রুখতে তৎপর রাজ্য সরকার। পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী জানিয়েছেন, প্রত্যেকটি ঘটনায় অটোচালকদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ-প্রশাসনকে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে অটোচালকদেরও নমনীয় হতে অনুরোধ করা হয়েছে।

English summary
Another auto driver misbehaves in Kolkata, 1 home guard beaten
Please Wait while comments are loading...