Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হঠাৎ বন্ধ সল্টলেকের আনন্দলোক হাসপাতাল, রোগীদের নিয়ে বিপাকে পরিবার

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ মার্চ : অ্যাপোলোকাণ্ডের মাঝেই আমচকা বন্ধ হয়ে গেল শহরের এক প্রখ্যাত বেসরকারি হাসপাতাল। মঙ্গলবার থেকে সল্টলেকের আনন্দলোক হাসপাতাল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এর ফলে ভর্তি থাকা রোগীরা পড়েছেন ঘোর বিপাকে।

যদিও কর্তৃপক্ষের তরফে দাবি করা হয়েছে, চিকিৎসার জন্য ভর্তি থাকা রোগীদের অন্য হাসপাতালে শিফট করার সমস্ত ব্যবস্থা করা হয়েছে। এমনকী যাঁদের অপারেশন করার কথা ছিল তাঁদের জন্যও অন্য হাসপাতালের ওটিতে অস্ত্রোপচারের যাবতীয় ব্যবস্থা প্রস্তুত।

হঠাৎ বন্ধ সল্টলেকের আনন্দলোক হাসপাতাল, রোগীদের নিয়ে বিপাকে পরিবার

অভিযোগ, আনন্দলোক হাসপাতাল কর্তৃপক্ষ কর্মীদের প্রভিডেন্ট ফান্ডের টাকা সঠিকভাবে জমা দিচ্ছিল না বেশ কিছুদিন ধরে। তাই পিএফ কমিশনারের তরফে চরম সময়সীমা দিয়েছিলেন। কিন্তু নির্ধারিত দিনের মধ্যে পিএফের সেই টাকা দিতে না পারায় হাসপাতাল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

এই হাসপাতাল বন্ধের ফলে যেমন বেশ কিছু কর্মী কাজ হারালেন, তেমনই রোগীরাও পড়লেন বিপাকে। সোমবার পর্যন্ত যে হাসপাতালে রোগীদের ভিড় লক্ষ্যণীয় ছিল, এদিন সেখানে বিরাজ করতে শূন্যতা। মানুষের আনাগোনা নেই, নেই ব্যস্ততা। বেসরকারি হাসপাতাল নিয়ে সরকারি ফরমান জারির পর পিএফ দুর্নীতিতে হাসপাতালের বন্ধ হয়ে যাওয়া রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামোয় চরম আঘাত।

English summary
Anandalok hospital of Salt Lake is suddenly closed .Patients and emplyees are in shock to get the news.
Please Wait while comments are loading...