Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অমিত শাহের ভবানীপুর-সফরকে ‘প্রদর্শনী ম্যাচ’ বলে কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ এপ্রিল : মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কর্মসূচিকে 'প্রদর্শনী ম্যাচ' হিসেবে ব্যাখ্যা করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তাঁর কটাক্ষ, অমিত শাহের এই সফর একটা প্রদর্শনী ম্যাচের মতোই। লোকে খেলা দেখতে আসবে, খেলা দেখবে, তারপর চলে যাবে। এত ঘোরাঘুরিই সার হবে।

মঙ্গলবার নকশাল বাড়িতে বিজেপির কর্মসূচি অংশ নিয়ে অমিত শাহ বলেন, এখানে এসে মানুষের যা উৎসাহ দেখছি, আগামী ভোটে পরিবর্তন স্রেফ সময়ের অপেক্ষা। এই প্রসঙ্গে পার্থবাবুর বক্তব্য, উনি যে উৎসাহ দেখছেন, সেটা মানুষের স্বতঃস্ফূর্ত নয়, সেটা কিছু লোকের টাকা ও বাহুবলের জোরে। তা ধোপে টিকবে না।

অমিত শাহের ভবানীপুর-সফরকে ‘প্রদর্শনী ম্যাচ’ বলে কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের

তিনি আরও বলেন, রাজ্যে মোট তিনটি বিরোধী দল আছে, তাঁরা তিনরকম ব্যর্থ। একদল মানুষকে বোঝাতে পারে না। একদল কচ্ছপের মতো উল্টে ছটফট করছে, আর অন্যদল শুধু মামলা করে চলেছে। মানুষ জানেন, তাঁদের দিয়ে কিচ্ছু হবে না। বাংলার ভরসা মমতাই।
পার্থবাবু এদিন অমিত শাহের মন্তব্য নিয়ে কটাক্ষ করে বলেন, বিজেপি ২০১৯-এ বেশি পাবেন, কিন্তু তিনি কোন দিকে দিয়ে বেশি আসন পাবেন, তা বলেননি। আসলে শেষের দিক থেকে সবার উপরে থাকবে বিজেপি। দেখুন, হয়তো যে দু'টো আসন বিজেপির দখলে রয়েছে, এবার তাও যাবে।

English summary
Amit Shah's Bhabanipur-tour is called 'Exhibition Match', said Partha Chatterjee.
Please Wait while comments are loading...