Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বাক্যবাণ, অমিত শাহের জরুরি তলব দিলীপকে

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ জানুয়ারি :  বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জরুরি তলব করলেন অমিত শাহ। বৃহস্পতিবার দলের সর্বভারতীয় সভাপতির এই বার্তা পেয়ে সঙ্গে সঙ্গেই দিল্লি যাওয়ার তোড়জোড় শুরু করেছেন দিলীপবাবু। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে শাসকদলের নেতা-মন্ত্রীদের মন্তব্যের রিপোর্ট নিয়ে যেতে বলেছেন অমিত শাহ। আজই সন্ধ্যায় বৈঠক হবে দিল্লিতে।

নোট বাতিলের পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রাজ্যের মন্ত্রী ও শাসক দলের নেতারা তোপ দেগেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে। তারপর রোজভ্যালিকাণ্ডে গ্রেফতার হয়েছেন তৃণমূলের দুই সাংসদ। তারপর প্রধানমন্তরীকে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ে। নানা বিশেষণে তাঁকে 'ভূষিত' করা হয়েছে বারবার।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বাক্যবাণ, অমিত শাহের জরুরি তলব দিলীপকে

শুধু তৃণমূলের এক পক্ষীয় নয়, দু'দলই বাকযুদ্ধে জড়িয়ে পড়েছেন। রাজনৈতিক চাপানউতোরে তা অন্য মাত্রা পেয়েছিল। এবার সেই সংক্রান্ত রিপোর্ট খতিয়ে দেখতে জরুরি তলব করা হল বিজেপি রাজ্য সভাপতিকে। তাঁকে পূর্ণাঙ্গ রিপোর্ট নিয়ে দিল্লি আসতে বলা হয়েছে। সেইমতো জরুরি ডাক পেয়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়ের মন্তব্যের রেকর্ড নিয়ে হাজির হচ্ছেন দিল্লিতে।

সম্প্রতি সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মোদী বিরোধী একটি মন্তব্য নিয়ে দিল্লি ও কলকাতায় এফআইআর দায়ের করা হয়। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সামনে এক সভায় মোদীর বিরুদ্ধে তোপ দাগেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। মোদীর উদ্দেশ্যে বলেন, তাঁরা এমন আন্দোলন করবেন যে ইঁদুরের মতো গর্তে ঢুকে যাবেন মোদী। প্রধানমন্ত্রীকে ইঁদুর বলাতেই বিজেপি তৃণমূল সাংসদের বিরুদ্ধে দুই শহরে এফআইআর করে।

English summary
Barb against the Prime Minister. Amit Shah emergency called to Dilip Ghosh.
Please Wait while comments are loading...