Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতার খাসতালুকে গিয়ে ‘এবার বাংলা’ স্লোগানে পরিবর্তনের ডাক অমিতের

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ এপ্রিল : মমতার খাসতালুকে গিয়ে বাংলায় বদলের ডাক দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। মানুষের উন্মাদনা আর ভিড়ে মিশে গড়লেন জনসংযোগ। মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে গিয়ে বাড়ি বাড়ি ঘুরে তিনি কথা বলেন মানুষের সঙ্গে। তাঁদের সুবিধা-অসুবিধার কথা শোনেন তিনি। স্লোগান তুললেন, 'এবার বাংলা'। বিজেপি কর্মীদের মধ্যে উৎসাহ জুগিয়ে গেলেন তিনি।

মমতার খাসতালুকে গিয়ে ‘এবার বাংলা’ স্লোগানে পরিবর্তনের ডাক অমিতের


মমতার কেন্দ্রে গিয়েই প্রথমে গণেশ মন্দিরের দালানে দাঁড়িয়ে ১০ মিনিট বক্তব্য রাখেন অমিত শাহ। তারপর তিনি একে একে নির্ধারিত পাঁচটি বাড়িতে যান। প্রতিটি বাড়িতেই তাঁকে অভ্যর্থনা করা হয় শঙ্খধ্বনি, ফুল আর চন্দনে। তাঁর মাথায় ফুল ছড়িয়ে দেওয়া হয়। কলকাতার এই অভিনব অভ্যর্থনায় আপ্লুত অমিত শাহ করজোড়ে সবার পাশে থাকার বার্তা দেন। সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন ফেরি করে যান।

এদিন চেতলায় কল্পনা মণ্ডলের বাড়িতে চা পান করেন অমিত শাহ। গণেশ মন্দিরের দালানে দাঁড়িয়ে তিনি এলাকার বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বলেন, বাংলার সুদিন আনতে হবে। আপনারা মোদীজির 'সবকা সাথ সবকা বিকাশ'-এর স্লোগান প্রতিটি বাড়িতে বাড়িতে ছড়িয়ে দিন। আচ্ছে দিন যে একমাত্র বিদেপি-ই আনতে পারে, তা মানুষকে বোঝাতে হবে। এদিন অমিত শাহের এই ভবানীপুর সফরে সঙ্গী ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, বাবুল সুপ্রিয়, রাহুল সিনহা ও দিলীপ ঘোষ প্রমুখ।

English summary
Amit Shah call for change in Bengal, give slogan 'ebar bangla'
Please Wait while comments are loading...