Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আলিপুর জেলে বিবস্ত্র করে তল্লাশি এসএফআই মহিলা সদস্যদের, অভিযোগ মহিলা কমিশনে

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ মার্চ : আলিপুর জেলে বিবস্ত্র করে তল্লাশি করা হয়েছে মধুজা সেনরায় ও তিন মহিলা এসএফআই নেত্রীদের! আলিপুর জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন এসএফআই-এর রাজ্য সভানেত্রী মধুজা সেন রায়। তিনি এই মর্মে মহিলা কমিশনে নালিশ করেছেন। তাঁর অভিযোগ, এক মহিলা জেলকর্মী তাঁদের বিবস্ত্র করে তল্লাশি চালায়। জোর করে তাঁদের পোশাক খুলে দেওয়া হয়।

মধুজা সেনরায়ের এই অভিযোগের পর বিতর্ক দানা বেঁধেছে রাজ্যজুড়ে। সমালোচিত হচ্ছে আলিপুর জেল কর্তৃপক্ষের এই ভূমিকা। উল্লেখ্য, গত ৯ মার্চ এসএফআই-এর আইন অমান্য কর্মসূচি থেকে গ্রেফতার করা হয় ৮ ছাত্র নেতা-নেত্রীকে। তাঁদের মধ্যে ছিলেন মধুজা সেনরায়, অহনা গঙ্গোপাধ্যায়, রূপসা সাহা, অনন্যা চট্টোপাধ্যায়রাও। পরের দিন আদালত থেকে তাঁদের আলিপুর জেল হেফাজতে রাখা হয়। তখনই জেল কর্তৃপক্ষ তাঁদের সঙ্গে এই অমানবিক আচরণ করে বলে অভিযোগ।

আলিপুর জেলে বিবস্ত্র করে তল্লাশি এসএফআই মহিলা সদস্যদের, অভিযোগ মহিলা কমিশনে

১৪ মার্চ ১০০ টাকার বন্ডে তাঁদের মুক্তি দেওয়া হয়। এরপর শুক্রবার মধুজা সেনরায় মহিলা কমিশনে অভিযোগ দায়ের করেন আলিপুর জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। উল্লেখ্য, সরকারি সম্পত্তি ভাঙচুরের নতুন আইন তাঁদের উপরই প্রথম প্রয়োগ করা হয়েছিল।

তাঁদের গ্রেফতার করা পর মুচলেকা দিয়ে কেউ জামিন নেননি। ফলে পরদিন তাঁদের আদালতে পেশ করা হয়। সরকারি সম্পত্তি ভাঙচুর অভিযোগ নতুন আইন প্রয়োগ করে তাঁদের জেলা হেফাজতের নির্দেশ দেন বিচারক।

English summary
SFI State president Madhuja Sen Roy charge allegation of searching naked them against Alipur Jail authority.
Please Wait while comments are loading...