Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনিকা মৃত্যুকাণ্ডে জামিন পেলেন বিক্রম, ২০ দিন পর মিলল স্বস্তি

Subscribe to Oneindia News

সনিকা সিং মৃত্যুকাণ্ডে জামিন পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বুধবার আলিপুর জেলা আদালত শর্তসাপেক্ষে তাঁর জামিন মঞ্জুর করে। ২০ দিনের মাথায় তাঁর জামিন মঞ্জুর করলেন জেলা জজ। আইনি প্রক্রিয়া শেষ হলে এদিনই তিনি জেল থেকে ছাড়া পেতে পারেন। বিক্রমের আইনজীবীদের পক্ষ থেকে সেই চেষ্টাই করা হচ্ছে।

সনিকা মৃত্যুকাণ্ডে ২০ দিন পর জামিন বিক্রমের

সোমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে আলিপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হলেও সেদিন তাঁর জামিনের আবেদন করেননি আইনজীবীরা। সেদিন বিক্রমের আইনজীবীরা জানান, জেলা জজের এজলাসে আগেই জামিনের আবেদন করা হয়েছিল। সেই আবেদন এখনও বিবেচনাধীন রয়েছে।

এদিন জেলা জজের এজলাসে বিক্রমের জামিন মামলার শুনানি হয়। বিক্রমের আইনজীবীরা সওয়াল করেন তাঁর জামিনের পক্ষে। আইনজীবীরা আদালতে জানান, সনিকা মৃত্যুকাণ্ডে পুলিশকে সমস্তরকম সাহায্য করে এসেছেন বিক্রম চট্টোপাধ্যায়। কোনওরকম অসহযোগিতা তিনি করেননি। ইতিমধ্যে তাঁকে তিনদিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

সনিকা মৃত্যুকাণ্ডে ২০ দিন পর জামিন বিক্রমের

আইনজীবীরা আবেদন করেন, এখন আর তাঁর কা্ছে কোনও জিজ্ঞাস্য নেই পুলিশের। তাই তাঁকে জামিন দেওয়া যেতেই পারে। তিনি একজন বিশিষ্ট অভিনেতা। তিনি পালিয়েও যাবেন না। এই মামলায় সমস্ত রকম সহযোগিতা করবেন তিনি। এরপরই সরকারি আইনজীবীদের বিরোধিতা অগ্রাহ্য করে তা্ঁর জামিন মঞ্জুর করে আদালত।

উল্লেখ্য, গত ৬ জুলাই গভীর রাতে কলকাতার কসবায় একটি মলের কাছ থেকে তাঁকে গ্রেফতার করা হয়। দুর্ঘটনার ৭০ দিনের মাথায় গ্রেফতার হন তিনি। ২৯ এপ্রিল রাতে রাসবিহারীতে এভিনিউতে দুর্ঘটনার কবলে পড়েছিল বিক্রমের গাড়ি। বিক্রম এই দুর্ঘটনায় আহত হন। নিহত হয়েছিলেন তার পাশের সিটে বসা সনিকা।

এই ঘটনায় প্রথমে গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়া গাড়ি চালানো ও সম্পত্তি নষ্টের ধারায় বিক্রমের বিরুদ্ধে জামিনযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়। হাইকোর্টে আবেদন করে আগাম জামিনও পান বিক্রম। পরে ৩০৪ অর্থাৎ জামিন অযোগ্য অনিচ্ছাকৃত খুনের ধারা যুক্ত করে পুলিশ। এরপরই গ্রেফতার করা হয় তাঁকে।

English summary
Alipur Court grants bail petition of Vikram Chatterjee after 20 days of arrest.
Please Wait while comments are loading...