Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল আলিপুর আদালত

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ মার্চ : কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল আলিপুর আদালত। তৃণমূল বিধায়ক মহুয়া মিত্রের অভিযোগের ভিত্তিতে তাঁকে দু'বার তলব করা হয়েছিল। কিন্তু আলিপুর থানায় হাজির হননি বাবুল। উল্টে তৃণমূল বিধায়কের বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছিলেন। বৃহস্পতিবার আলিপুর আদালতে চার্জশিট পেশ করার পরদিনই আদালত জামিনযোগ্য পরোয়ানা জারি করে।

পুলিশ চার্জশিটে বাবুলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা রুজু করে। মহিলাদের কটূক্তির অভিযোগ আনা হয় তাঁর বিরুদ্ধে। এ প্রসঙ্গে বাবুল বলেন, হাতে পুলিশ রয়েছে, তাই যা খুশি করছে তৃণমূল। এইসব শক্তি প্রদর্শনের নগ্ন উদাহরণ। বাংলার রাজনৈতিক সংস্কৃতিকে অপমান করছে তৃণমূল। শাসকদেলর পক্ষে দাবি করা হয়েছে, পুলিস নিরপেক্ষ তদন্ত করেই চার্জশিট পেশ করেছে।

বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল আলিপুর আদালত

উল্লেখ্য, গত জানুয়ারিতে একটি সর্বভারতী বৈদ্যুতিন সংবাদমাধ্যমে বিতর্কে অংশ নিয়ে মহুয়াকে অশালীন ভাষায় আক্রমণ করেন বলে অভিযোগ ওঠে বাবুলের বিরুদ্ধে। সেই প্রেক্ষিতে আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল বিধায়ক মহুয়া মিত্র। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু হয়।

রোজভ্যালিকাণ্ডে তাপস পাল ও সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতারের পরই তৃণমূল ও বিজেপি দ্বৈরথ শুরু হয়। শুরু হয় চাপান-উতোর, অভিযোগ-পাল্টা অভিযোগ, তা থেকে উভয় পক্ষই প্রশাসনের দ্বারস্থ হয়।

English summary
Alipore court had issued bailable arrest warrant against Babul Supriyo.
Please Wait while comments are loading...