Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের বেপরোয়া ড্রাইভিং শহরে, লালবাতি লাগানো গাড়ি পর পর ধাক্কা মারল পথচারীদের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৩ অক্টোবর : বেপরোয়া ড্রাইভিংয়ের বিরুদ্ধে যখন কঠোর আইন আনতে চলেছে কেন্দ্র তখন কলকাতায় একছার ঘটে চলেছে হিট অ্যান্ড রানের ঘটনা। বেপরোয়া গতি আর দুর্ঘটনা তো লেগেই রয়েছে। সোমবারও বাদ গেল না বেপরোয়া ড্রাইভিং এবং দুর্ঘটনা। এবার খোদ লালবাতি লাগানো গাড়ির দৌরাত্ম্য দেখল সকালের কলকাতা।

সোমবার সকালে কলকাতার মিন্টোপার্কে সিগন্যাল ব্রেক করে এসইউভি ধাক্কা মারল অডি গাড়িতে। তারপর আরও বেপরোয়া গতিতে দুই পথচারীকে ধাক্কা মেরে পালিয়ে গেল গাড়িটি। দুই পথচারী আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএমে ভর্তি। এক্সাইড থেক বেকবাগানের দিকে যাচ্ছিল অডি গাড়িটি। ল্যান্সগার্ডেনের দিক থেকে তীব্র গতিতে ছুটে আসা এসইউভি ধাক্কা মারে অডিতে। রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়ে পুরো ঘটনাটি। তা দেখেই তদন্ত শুরু করছে শেক্সপিয়ার সরণি থানার পুলিশ।

Pigeon with message for Modi taken into 'custody'

কলকাতার বাতাসে এই বিষ ছড়িয়েছে সম্প্রতি। সাম্প্রতিক অতীতে একাধিক ঘটনায় কাঠগড়ায় অটো থেকে মারুতি-সহ চারচাকার গাড়িগুলিও। বড়লোকের বিগড়ে যাওয়া ছেলেদের বেয়াদপিও সামনে এসেছে বহুবার।

রেড রোডে ছাব্বিশে জানুয়ারির মহড়া চলাকালীন বায়ুসেনা কর্মীকে পিষে দিয়েছিল শহরের ধনী ব্যবসায়ীর ছেলে। দিন ১৫ আগে হাজরা রোডে যুবককে পিষে দেয় উদ্ধত মার্সিডিজ। তিনদিন পরে গ্রেফতার হয় গাড়ির মালিক শহরের নামী শিল্পপতির ছেলে। এছাড়া অন্যান্য ছোটোখাটো জয় রাইডের ঘটনা তো একছার আছে।

শুধু কলকাতা নয়, এই সমস্যা জটাজাল বিস্তৃত গোটা রাজ্যেই। মন্দারমণির সী-বিচে বেপরোয়া দুই গাড়ির রেষারেষি কেড়ে নিয়েছে বড়লোকের বাউন্ডুলে ছেলেদের প্রাণ। তাই বেপরোয়া ড্রাইভিংয়ের বিরুদ্ধে কঠোরতর আইনও আনতে চলেছে কেন্দ্র। কেন্দ্রীয় মন্ত্রিসভা ইতিমধ্যেই ছাড়পত্র দিয়েছে সেই বিলকে। এখন পুলিশ কার্যক্ষেত্র সেই আইন প্রয়োগ করতে সফল হয় কি না, সেটাই দেখার।

English summary
Again Rash driving in the city, Car rams padestrians in the street
Please Wait while comments are loading...