Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুর চড়ছে হাইকমান্ডের বিরুদ্ধে, রাজ্যসভার সাংসদ প্রার্থী নিয়ে কী বার্তা অধীরের?

Subscribe to Oneindia News

মমতা বন্দ্যোপাধ্যায় যখন কংগ্রেসের কাছাকাছি আসতে চাইছেন, তখন হাইকমান্ডের প্রতি অগ্নিশর্মা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মমতা বন্দ্যোপাধ্যায়র রাজত্ব কংগ্রেস কর্মীরা আক্রান্ত, কংগ্রেসকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে, তাই মমতার সঙ্গে বৈঠকের আগে 'সাবধান' করেছিলেন দলের সভানেত্রী সনিয়া গান্ধীকে। যতদিন তিনি প্রদেশ কংগ্রেস সভাপতি আছেন ততদিন জোট মানবেন না এই হুঁশিয়ারিও দিয়েছিলেন। কিন্তু হাইকম্যান্ড তাঁকে উপেক্ষা করেই বিজেপি বিরোধী ঐক্য গড়ার দিকে এগিয়ে যাওয়ায় সুর চড়াচ্ছেন অধীর।

এদিন ফের তিনি চিঠি লিখলেন হাইকম্যান্ডকে। এবার অবশ্য মমতা প্রসঙ্গে নয়, তিনি রাজ্যসভার সাংসদ পদপ্রার্থী নিয়ে চিঠি লিখেছেন হাইকম্যান্ডকে। বিধানসভায় কংগ্রেসের ঘরে মমতার আসা বা কংগ্রেস সম্পর্কে নমনীয় হওয়ার বার্তা প্রসঙ্গে তাঁর প্রতিক্রিয়ার বিষয়টি এড়িয়ে গিয়ে অধীরবাবু জানান, দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠক করে হাইকম্যান্ডকে বার্তা দিয়েছেন, রাজ্যসভায় সাংসদপদপ্রার্থী কারও নাম চাপিয়ে দেওয়া প্রদেশ কংগ্রেস মেনে নেবে না।

সুর চড়ছে হাইকমান্ডের বিরুদ্ধে, রাজ্যসভার সাংসদ প্রার্থী নিয়ে কী বার্তা অধীরের?

এদিন বিধায়কদের সঙ্গে বৈঠক করে তিনি জানান, সাংসদ পদপ্রার্থী কে হবেন, তা স্থির করবেন বিধায়করা। এই বিষয়ে দলের অবস্থান জানিয়ে হাইকম্যান্ডকে চিঠিও লেখেন তিনি। পরিস্থিতি বেগতিক বুঝেই অধীর সুর চড়াচ্ছেন ক্রমশ। সপ্তমে চড়ে রয়েছেন তিনি। রাজ্য-রাজনীতির মোড় অন্যদিকে ঘুরে যাচ্ছে। তাই অপ্রাসঙ্গিক হয়ে যাচ্ছে হাত-হাতু়ড়ির জোট। বামফ্রন্ট বা সিপিএম এবার কী করবে, তা নিয়েও প্রশ্ন উঠে পড়েছে। অধীর চৌধুরী ক্রমশও একঘরে হয়ে যাচ্ছেন!

English summary
Adhir Chowdhury is making his voice louder against party High command.
Please Wait while comments are loading...