Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আদালতে গিয়ে ফের হতাশ অভিনেতা বিক্রম

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের ১৪ দিনের জেল হেফাজত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের। এমনটাই নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। সোমবার বিক্রমের আইনজীবীর জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক।

গত ৭ জুলাই আলিপুর আদালত তাঁকে ১৪ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল। এই মুহূর্তে প্রেসিডেন্সি সংশোধনাগারে রাখা হয়েছে বাংলা সিরিয়াল ও চলচ্চিত্রের তারকা বিক্রম চট্টোপাধ্যায়কে।

আদালতে গিয়ে ফের হতাশ অভিনেতা বিক্রম

মডেল-অভিনেত্রী সনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় ৭০ দিনের মাথায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করেপুলিশ। ৬ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ দক্ষিণ কলকাতার কসবায় একটি মলের কাছ থেকে তাকে টালিগঞ্জ থানা ও কলকাতা গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে। সনিয়ার পরিবারও পুলিশের কাছে বিক্রমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল। ২৯ এপ্রিল মধ্যরাতে রাসবিহারী এভিনিউতে দুর্ঘটনার কবলে পড়েছিল বিক্রমের গাড়ি। বিক্রম এই দুর্ঘটনায় আহত হলেও নিহত হয়েছিলেন তার পাশের সিটে বসা সনিকা। এই ঘটনায় প্রথমে গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়া গাড়ি চালানো ও সম্পত্তি নষ্টের ধারায় বিক্রমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

আদালতে গিয়ে ফের হতাশ অভিনেতা বিক্রম

দুর্ঘটনার ৫ দিন পরে আলিপুর আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছিলেন বিক্রম। কিন্তু পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ খতিয়ে দেখে গত ৩০শে মে অভিনেতার বিরুদ্ধে ৩০৪ অর্থাৎ অনিচ্ছাকৃত খুনের ধারা যুক্ত করে পুলিশ। তারপর থেকেই পুলিশের খাতায় ফেরার ছিলেন বিক্রম। পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনার আগে বিক্রম এবং সনিকা যে হোটেলের পানশালায় ছিলেন, সেখানকার সিসিটিভি ফুটেজ ও কর্মীদের বয়ান এবং পার্টিতে থাকা সনিকার বন্ধুদের আদালতের কাছে দেওয়া জবানবন্দি, প্রাথমিক ফরেনসিক রিপোর্ট, সবই অভিনেতার বিরুদ্ধে গিয়েছে।

English summary
Actor Vikram Chattyopadhyay, again send to jail custody, order by Alipore court, he was in jail custody since 7th July
Please Wait while comments are loading...