Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনিকা মৃত্যুকাণ্ড : আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন অভিনেতা বিক্রম

Subscribe to Oneindia News

কলকাতা, ৫ মে : সনিকা মৃত্যুকাণ্ডে আলিপুর আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। সকালে বিক্রমের তরফে আইনজীবী আদালতে আগাম জামিনের আবেদন জানিয়েছিলেন। যে ধারায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে সবকটিই জামিনযোগ্য হওয়ায় এদিন দুপুরে সহজেই জামিন পেয়েছেন তিনি।

বৃহস্পতিবারই তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তার আগেই অবশ্য হাসপাতালে গিয়ে তাঁকে সমন ধরিয়ে আসে পুলিশ। টালিগঞ্জ থানার তদন্তকারী অফিসার নিজে গিয়ে সমন ধরিয়ে সাতদিনের দিনের মধ্যে বিক্রমকে হাজিরার নির্দেশ দেন। এরপরই এদিন সকালে আদালতে আত্মসমর্পণ করেন বিক্রম। [সনিকা মৃত্যুকাণ্ড : অভিনেতা বিক্রমকে সাত দিনের মধ্যে হাজিরার নোটিশ পুলিশের]

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই কেন আদালতে অভিনেতা বিক্রম? জানুন...

টালিগঞ্জ থানায় হাজিরা না দিয়ে তিনি সরাসরি আলিপুর আদালতে আত্মসমর্পণ করায় এই ঘটনা নতুন জল্পনা শুরু হয়। কারণ টালিগঞ্জ পুলিশ বিক্রমের বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়া গাড়ি চলানো ও সম্পত্তি নষ্টের অভিযোগে মামলা করেছে। এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে সমন পাঠিয়েছিল পুলিশ।

সেইমতোই সাতদিনের মধ্যে তাঁকে থানায় হাজিরার জন্য সমন পাঠানো হয়। এবং সেই সঙ্গে বিক্রমের রক্তের নমুনা ও রক্তমাখা পোশাক সংগ্রহ করে ফরেনসিকে পাঠায় পুলিশ। তার প্রেক্ষিতে গ্রেফতারি এড়াতে আগাম জামিন নিতেই আদালতে আত্মসমর্পণ করলেন বিক্রম, এমনটাই জানা গিয়েছে।

গত শনিবার ভোর রাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সনিকা সিং চৌহানের। এই সময় বিক্রমই ছিলেন চালকের আসনে। তাঁর পাশের সিটে বসেছিলেন সনিকা। দুর্ঘটনায় সনিকার মৃত্যু হলেও অল্পের জন্য রক্ষা পান অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত খুনের অভিযোগে অভিনেতা বিক্রমের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। সনিকার পরিবারও টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

English summary
Actor Bikram Chatterjee likely to surrender to the Alipur court
Please Wait while comments are loading...