Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তিন ব্যবসায়ী ভাইয়ের উপর অ্যাসিড হামলা, গ্রেফতার উত্তরপ্রদেশের ব্যবসায়ী

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ মার্চ : একসঙ্গে তিন ব্যবসায়ী ভাইয়ের উপর অ্যাসিড হামলায় খুনের চেষ্টা। বৃহস্পতিবরা সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে লেদার কমপ্লেক্সে। কলকাতা শহরের বুকে এই অ্যাসিড হামলার ঘটনায় আতঙ্কিত ব্যবসায়িক মহল। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ব্যবসায়িক বচসার জেরে এই হামলা। গ্রেফতার করা হয়েছে উত্তরপ্রদেশের এক ব্যবসায়ীকে।

গতকাল লেদার কমপ্লেক্স এলাকায় বসেছিলেন তিন ব্যবসায়ী ভাই মহম্মদ আসলাম পারভেজ, মহম্মদ নিশান ও মহম্মদ ইমরান। তখন আচমকাই এক ব্যবসায়ী তাঁদের উপর হামলা চালায়। তিন ব্যবসায়ীর গায়ে রাসায়নিক ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। অ্যাসিডে পুড়ে যায় তিনজনের শরীরের একটা বড় অংশ। কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিন ব্যবসায়ী ভাইয়ের উপর অ্যাসিড হামলা, গ্রেফতার উত্তরপ্রদেশের ব্যবসায়ী

লেদার কমপ্লেক্স থানায় অভিযোগ দায়েরের পর এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ তদন্ত নেমে জানতে পেরেছে, উত্তরপ্রদেশের ব্যবসায়ী নাসিম তিনজনের উপর পরিকল্পিতভাবে হামলা চালায়। নাসিম তিন ব্যবসায়ীর কাছ থেকে ৬ লক্ষ টাকা পেত। সেই টাকা মেটাতে অযথা বিলম্ব করছিলেন আসলাম, ইমরান ও নিশান। টাকার লেনদেন নিয়েই ঝামেলার সূত্রপাত।

অ্যাসিড আক্রান্ত কলকাতার তিন ব্যবসায়ীর দাবি, উত্তরপ্রদেশের ওই ব্যবসায়ী তাঁদের কাঁচামাল সরবরাহ করত। কিছুদিন ধরেই খারাপ গুণগতমানের কাঁচামাল আসতে থাকায় টাকা দেওয়া বন্ধ করে দেয় তাঁরা। তা নিয়ে বিবাদের জেরেই ওই ব্যবসায়ী অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে।

English summary
Acid attack on three businessman at leather complex, businessman of Uttar Pradesh was arrested
Please Wait while comments are loading...