Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গ্যাস সিলিন্ডার ফেটে যাদবপুরে রেস্তরাঁয় আগুন, মৃত ১, আশঙ্কাজনক ২

রেস্তরাঁয় আগুন লেগে মৃত্যু হল এক দোকানকর্মীর। গুরুতর জখম হলেন দু’জন। বুধবার যাদবপুর কেপিসি হাসপাতাল গেটের সামনে একটি রেস্তরাঁয় অগ্নিকাণ্ডের জেরে এই ঘটনা ঘটে।

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ এপ্রিল : রেস্তরাঁয় আগুন লেগে মৃত্যু হল এক দোকানকর্মীর। গুরুতর জখম হলেন দু'জন। বুধবার যাদবপুর কেপিসি হাসপাতাল গেটের সামনে একটি রেস্তরাঁয় অগ্নিকাণ্ডের জেরে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে মৃতের নাম নরেন বেরা (৩০)। আহত দু'জনকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডের জেরে যাদবপুরে যান চলাচল ব্যহত হয়।

গ্যাস সিলিন্ডার ফেটে যাদবপুরে রেস্তরাঁয় আগুন, মৃত ১, আশঙ্কাজনক ২

কী কারণে এই আগুন লাগল তা স্পষ্ট নয়। দমকল প্রাথমিকভাবে তদন্ত শুরু করেছে এই আগুন লাগার কারণ নিয়ে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে রেস্তরাঁয় গ্যাস সিলিন্ডার ফেটেই আগুন ছড়িয়ে পড়ে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে ভয়াবহ রূপ নেয়। পাশাপাশি অনেক দোকান ছিল। সেখানেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। দমকল অবশ্য দ্রুত ব্যবস্থা নিয়ে আগুন অ্যারেস্ট করতে সমর্থ হয়। তিনজনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয় তিনজনকে। হাসপাতালে নিয়ে গেলে একজনকে নরেনকে মৃত বলে ঘোষণা করা হয়।

আগুন লাগার পরই স্থানীয়রা উদ্যোগ নেন তা নেভানোর। পাশাপাশি খবর দেওয়া হয় দমকলেও। আগুন লাগার কারণ খতিয়ে দেখার পাশাপাশি, দোকানে কোনও অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশও পৃথক তদন্ত শুরু করেছে।

English summary
A worker was died to burst Gas cylinder in fire of Jadavpur restaurant
Please Wait while comments are loading...